মাহি ওয়ে! বাইসেপ, দাঁড়ির নয়া স্টাইল – অবসরের পর যেন আরও হ্যান্ডসাম ধোনি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৪৩৭ দিন। ঠিক ৪৩৭ দিন পরে ক্রিকেট মাঠে দর্শকরা দেখতে পেলেন তাঁদের প্রিয় মহেন্দ্র সিং ধোনিকে। এই ৪৩৭ দিনে অনেক কিছুই বদলেছে। সমর্থকদের উৎকণ্ঠা দূর করে ধোনি আন্তর্জাতিক ক্রিকেটকে আলবিদা জানিয়েছেন। আর তাই হয়তো আরও বেশি করে আইপিএলের দিকে তাকিয়ে ছিল সবাই। আর মাহিকে প্রথমবার টিভির পর্দায় দেখে অবাক হলেন সবাই

দীর্ঘদিন ক্রিকেট না খেললেও ধোনি যে ফিটনেসের সঙ্গে কোনওরকম আপস করেননি, তা চেন্নাইয়ে প্রথম শিবিরের আগেই বোঝা গিয়েছিল। জিমে যে অনেকটা সময় কাটিয়েছেন, তা স্ফীত বাইসেপেই স্পষ্ট ছিল। সকলের নজর কেড়েছিল ধোনির চোয়ালও। আর আইপিএলের উদ্বোধনী ম্যাচে তো পুরোপুরি চমকে দিলেন সবাইকে।  টাইট জার্সি পরে টসের পর যখন মাইক হাতে ধোনি দাঁড়ালেন, তাঁর দু’হাতের বাইসেপ ঠেলে বেরিয়ে আসছে। ধারাভাষ্যকার মুরলী কার্তিক তো জিজ্ঞেসও করলেন, এরকম মাসল তিনি কোনও দিন ধোনির দেখেননি। উত্তরে মাহি বললেন, লকডাউনের সময় ঘরে বসে কাজ কিছু ছিল না। তাই জিমেই একটি বেশি সময় গিয়েছে তাঁর। আর তাই এই পরিবর্তন।

আরও পড়ুন: IPL 2020: ক্রীড়া প্রেমীদের রাতের ঘুম ওড়াতে আসছেন অজি সঞ্চালিকা নেরোলি মেডোজ

এছাড়া, এতদিন যেমন দাঁড়ি রাখতেন, সেরকম মোটেও নয় দাঁড়ির লুক। বরং নিজের স্ফীত বাইসেপের সঙ্গে তাল মিলিয়ে দাঁড়ি রেখেছেন। স্টাইলিস্ট জয়কিষান পাওয়ার জানান, ব্যালবো এবং মার্টিন চোপসের ধারা মিশিয়ে ধোনি দাঁড়ি রেখেছেন। যার সঙ্গে বিখ্যাত ‘উলভেরাইন’-এর লুকের মিল আছে। গোঁফ ও দাঁড়ি যোগে ধোনিকে ‘গানস্লিঙ্গার’ লুকে লাগছে।

ধোনির ‘মাচো’ দাঁড়িতে মজেছেন মেকআপ আর্টিস্ট ক্লিন্ট ফার্নান্ডেজ। তাঁর মতে, নয়া লুকে মিস্টার কুলকে ভালো মানাচ্ছে। হাত এবং কাঁধে মাসল বাড়ানোও তাঁর সার্বিক লুকে দারুণ প্রভাব ফেলেছে। স্টাইলিস্ট অক্ষয় ত্যাগী আবার বলেন, ‘ধোনি দুর্দান্ত শেপে আছেন এবং নিজের শারীরিক গঠন নিয়ে খেটেছেন।’ তাঁর বক্তব্য, নয়া স্টাইলের ফলে ধোনির আপিল আরও বেড়েছে।

আরও পড়ুন: ফুটবল ইতিহাসের সবথেকে লজ্জাজনক গোল মিস? বেলজিয়ামের তরুণ মিডিওকে নিয়ে বিদ্রুপ নেটপাড়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest