একমনে জুতো পালিশ করছেন লেফটেন্যান্ট কর্নেল ধোনি, মুগ্ধ সোশ্যাল মিডিয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

#শ্রীনগর: টেরিটোরিয়াল আর্মির প্যারাশুট রেজিমেন্ট-এ ট্রেনিংয়ে ব্যস্ত প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ৩১ জুলাই থেকে দক্ষিণ কাশ্মীরে ১০৬ টেরিটোরিয়াল আর্মি ব্যাটালিয়ান(প্যারা)-এ শুরু হয়েছে ধোনির প্রশিক্ষণ। চলবে ১৫ অগাস্ট পর্যন্ত। সেখানে কাজের মাঝে অবসরে সহকর্মীদের সঙ্গে ভলিবল খেলেছেন এমএসডি। এবার সেনা উর্দিতে কাজে যাওয়ার আগে ধোনি যা করলেন সেই ছবি মুহূর্তে ভাইরাল হল।

সম্প্রতি একটি ছবি বেরিয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যাচ্ছে এক মনে নিজের জুতো পালিশ করছেন ধোনি। আর এই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ধোনি ফ্যান ফ্লাবের প্রকাশ করা ছবিতে দেখা যাচ্ছে, আর্মি পোশাক পরে ক্যাম্পের মধ্যে বসে নিজের জুতো পালিশ করছেন ধোনি। এই ছবি শেয়ার করে লেখা হয়, “ধোনি নিজের সরলতা ও ভদ্রতা দিয়ে আমাদের মন জয় করে নিয়েছেন। বাড়তি কোনও ব্যবস্থা নেই। বাড়তি কোনও সুরক্ষা নেই। কারণ উনি অন্য জওয়ানদের মতোই দেশের কাজ করতে গিয়েছেন।”

ধোনির এই ছবি বেরনোর পরেই আসতে থাকে ধোনি ভক্তদের প্রশংসা। কেউ বলেন, ‘এটাই মাহি। সবাই ওনার সরলতার জন্যই ওনাকে ভালোবাসে।’ কেউ আবার লিখেছেন, ‘ভারতীয় হিসেবে গর্বিত। আপনার মতো আরও অ্যাথলিট আমাদের চাই মাহি।’ আবার অনেকে লিখেছেন, ‘সত্যি ধোনিকে দেখে তরুণ প্রজন্মের অনেকেই আর্মির দিকে আকৃষ্ট হবে। একজন রোল মডেল হিসেবে এটাই তো করা উচিত।’ আবার একজন লিখেছেন, ‘আপনি লেজেন্ড। তারপরেও আপনার পা মাটিতে থাকে সবসময়। সব অধিনায়কদের ধোনির কাছ থেকে শেখা উচিত।’

ভারতীয় সেনার প্যারাশ্যুট রেজিমেন্টের সাম্মানিক কর্নেল ধোনি। ২০১১ সালে সেনার তরফে তাঁকে এই সম্মান দেওয়া হয়। তিনি ছাড়াও এই সম্মান পেয়েছেন অলিম্পিকসে সোনাজয়ী অভিনব বিন্দ্রা ও দীপক রাও। তবে ধোনির মতো এত বেশি সময় সেনার সঙ্গে তাঁকে কাটান না। এই সম্মান পাওয়ার পর ২০১৫ সালে আগ্রাতে প্যারামিলিটারির ট্রেনিং ক্যাম্পে ৫টি প্যারাশ্যুট ট্রেনিং জাম্পও পূর্ণ করেছেন তিনি।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest