Site icon The News Nest

IPL 2022: দলের রান ৯৭, ধোনির একার ৩৬*! কলঙ্কের হার CSK-র

CSK

নিজেরা আগেই প্লে-অফের লড়াই থেকে ছিটকে গিয়েছিল। এ বার চেন্নাই সুপার কিংসের যাত্রাভঙ্গ করল মুম্বই ইন্ডিয়ান্স। রোহিত শর্মার টিমের কাছে ৫ উইকেটে হেরে প্লে-অফে ওঠার ক্ষীণ আশাটুকুও শেষ হয়ে গেল চেন্নাইয়ের। সিএসকে-র ব্যাটিং বিপর্যয়েই সব স্বপ্ন শেষ হয়ে গেল মহেন্দ্র সিং ধোনিদের।

ড্যানিয়েল স্যামস-রিলি মেরেডিথদের দাপটে চেন্নাই গুটিয়ে গিয়েছিল মাত্র ৯৭ রানে। ১৬ ওভারের মধ্যেই ফিনিশ। প্ৰথম ওভারেই স্যামস তুলে নিয়েছিলেন ডেভন কনওয়ে, মঈন আলিকে। দ্বিতীয় ওভারে বুমরার শিকার রবিন উথাপ্পা। প্ৰথম দুই ওভারেই টপ অর্ডার গুটিয়ে যাওয়ার পরে আর ফিরে তাকাতে হয়নি। রুতুরাজ গায়কোয়াড, আম্বাতি রায়ডু, শিভম দুবেরা পরপর আউট হয়ে গিয়ে একসময় স্কোর দাঁড়িয়েছিল ৩৯/৬-এ।

আইপিএলে কলঙ্কের রেকর্ড গড়বে কিনা চেন্নাই সেই সময় যখন চুলচেরা বিশ্লেষণ চলছে, তখন দলকে লজ্জার হাত থেকে বাঁচান স্বয়ং ধোনি। ৩৩ বলে ৩৬ করে যান। ধোনি বাদে সিএসকের হয়ে দুই অঙ্কের রান করেছেন মাত্র তিনজন- আম্বাতি রায়ডু (১০), শিবম দুবে (১০) এবং ডোয়েন ব্র্যাভো (১২)।

আরও পড়ুন: T-20 দল থেকে বাদ পড়ার গুঞ্জন, গুরুত্ব না দিয়ে “Oo Antava” গানে নাচ বিরাটের

মুম্বইয়ের স্যামস ৪ ওভারে মাত্র ১৬ রান খরচ করে তুলে নিয়েছিলেন ৩ উইকেট। রাইলি মেরেডিথ এবং কুমার কার্তিকেয় নেন দুটো করে উইকেট।

এই রান তাড়া করতে নেমেও একসময় হারের আশঙ্কা জাগিয়ে তুলেছিল রোহিতরা। ৩৩/৪ হয়ে গিয়ে। মুকেশ চৌধুরি একাই তিন উইকেট নিয়ে চেন্নাইয়ের আশা জাগিয়ে রেখেছিলেন। তবে শেষরক্ষা হয়নি। তিলক ভার্মা (৩২ বলে ৩৪) এবং হৃতিক সৌকিন (২৩ বলে ১৮) ৪৮ রানের পার্টনারশিপে দলকে জয়ে পৌঁছে দেন। শেষদিকে, সৌকিন আউট হয়ে গেলেও টিম ডেভিড ৭ বলে ১৬ করে ম্যাচ ফিনিশ করে দেন।

আরও পড়ুন: MS Dhoni: পর্দায় এবার ‘মাহি-ম্যাজিক’! পুরাণের যোদ্ধা চরিত্র ধোনি, নায়িকা নয়নতারা

Exit mobile version