Neeraj Chopra shows off his acting skills in snazzy advertisement

মুক্তি পেল নয়া বিজ্ঞাপন, দিনভর সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং Neeraj Chopra, আপনি দেখেছেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

জ্যাভেলিন ছুঁড়ে টোকিও অলিম্পিকে দেশকে ঐতিহাসিক সোনার পদক এনে দিয়েছেন হরিয়ানার ভূমিপুত্র নীরজ চোপড়া। এখন তিনি গোটা দেশের নয়নের মণি। আর এবার এই হার্টথ্রবের দেখা মিলল এক ক্রেডিট কার্ড বিল পেমেন্ট প্ল্যাটফর্মের বিজ্ঞাপনী ক্যাম্পেনে।

রবিবার বিকালে এই বিজ্ঞাপন সামনে আসবার পর থেকে চোখ ছানাবড়া নেটিজেনদের। এই বিজ্ঞাপনে নীরজকে একাধিক ভূমিকায় দেখা গিয়েছে। কখনও সাংবাদিক, কখনও ব্যাঙ্ক কর্মী, আবার মুহূর্তে পালটে গিয়ে তিনি কর্পোরেট দুনিয়ার ইঁদুর দৌড়ে অংশ নেওয়া চাকুরে। ক্রেডের এই বিজ্ঞাপনে অলরাউন্ডার নীরজকে দেখে হাঁ হয়ে গিয়েছেন সকলেই।

নেটদুনিয়ায় প্রশংসার বন্যা নীরজ চোপড়া এবং সংশ্লিষ্ট সংস্থার জন্য। নেটিজেনরা বলছেন, ‘স্টার কিডদের লজ্জা পাওয়া উচিত নীরজের অভিনয় দেখে’। কেউ লিখছেন, ‘ছেলে তো অভিনয়েও গোল্ড মেডেলই আনবে’। এই বিজ্ঞাপন নিয়ে মজার মিমিও শেয়ার করছেন অনেকে। অনেকের মতেই, ‘বিরাট কোহলির কেরিয়ার সংকটে’। অনেকের মতে, ‘নীরজ নিজেই যখন এতো ভালো অভিনয় করে তখন ওর বায়োপিকে ওকেই দেখতে চাই’।

 

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বিশ্বের অন্যতম ট্রেন্ডিং অ্যাথলিট নীরজ চোপড়া। সোশ্যাল মিডিয়ায় তাঁর এই জনপ্রিয়তার মূল্য কত? YouGov স্পোর্ট নামের এক সংস্থা তাঁদের সমীক্ষা থেকে জানিয়েছে, এই মুহূর্তে ইনস্টাগ্রাম এবং ফেসবুকে প্রায় ৪২৮ কোটি টাকার ভ্যালুয়েশন সোনাজয়ী নীরজের। ভারতে এখন সোশ্যাল মিডিয়া সেনশেশন নীরজ। অলিম্পিকে সোনা জয়ের পর থেকে এখনও পর্যন্ত প্রায় ২৯ লক্ষ পোস্টে তাঁকে মেনশন করা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রায় ১৪ লক্ষ ব্যক্তি নীরজকে মেনশন করে পোস্ট করেছেন।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest