স্প্যানিশ দ্বীপে পার্টি করার খেসারত! করোনা আক্রান্ত ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার

করোনা আক্রান্ত হলেন ব্রাজিলিয় ফুটবল তারকা ও পিএসজির তারকা ফুটবলার নেইমার (Neymar Jr.)। বুধবার ফরাসি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, চ্যাম্পিয়ন্স লিগে পরাজয়ের পর ক্লাবের সতীর্থদের সঙ্গে পার্টি করতে ইবিজায় উড়ে গিয়েছিলেন তিনি। সম্ভবত সেখান থেকেই করোনায় আক্রান্ত হয়েছেন নেইমার।

পিএসজি টিম ম্যানেজমেন্টের আশঙ্কা, শুধু নেইমার নন, দলের আরও কিছু সদস্য হয়ত করোনা আক্রান্ত হয়ে থাকবেন। ইতিমধ্যে ক্লাবের পক্ষ থেকে তিনজনের করোনা আক্রান্ত হওয়ার কথা স্বীকার করেও নেওয়া হয়েছে। তবে তাঁদের পরিচয় প্রকাশ্যে আনা হয়নি।

ফরাসি সংবাদমাধ্যম ‘‌লেকুইপ’-এর দাবি, এরা হলেন অ্যাঞ্জেল দি মারিয়া (Di Maria) এবং লিও প্যারাডেস।এদিকে, কয়েকদিন আগেই নেইমারের সঙ্গে ইবিজায় গিয়েছিলেন দু’‌জনেই। সঙ্গে ছিলেন কেলর নাভাস, অ্যান্ডার হেরেরা, মাউরো ইকার্ডির মতো তারকারও। ক্লাবে ফিরলে প্রত্যেক খেলোয়াড়ের সঙ্গে তাঁদেরও করোনা পরীক্ষা হয়।এরপরই প্রথমে দি মারিয়া, প্যারাডেস এবং পরে নেইমারের রিপোর্ট পজিটিভ আসে বলে খবর। এদিকে, বাকিদেরও আক্রান্ত হওয়ার আশংকা করা হচ্ছে।

আরও পড়ুন: অনুষ্কা অন্তঃসত্ত্বা জানার পর ঠিক কী অনুভব করেছিলেন, জানালেন বিরাট নিজেই

https://www.instagram.com/p/CEh2uqUAUtq/

 

বুধবার ফরাসি সংবাদমাধ্যম ‘‌লেকুইপ’-এর তরফ থেকেই জানানো হয়, করোনায় আক্রান্ত নেইমার। আক্রান্ত হওয়ার আশংকা করা হচ্ছে কেলর নাভাসেরও। তার কিছু সময় পরেই ক্লাবের তরফ থেকে টুইট করে বিষয়টি জানানো হয়।

আক্রান্ত তিনজনকেই আগামী এক সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। তবে এসবের মধ্যেও আরও খেলোয়াড়ের আক্রান্ত হওয়ার আশংকা উড়িয়ে দিচ্ছে না পিএসজি কর্তৃপক্ষ। খুব শীঘ্রই বাকিদের ফের একবার করোনার পরীক্ষা করা হবে বলেও জানানো হয়েছে। অন্যদিকে, এই খবর সামনে আসতেই সোশ্যাল মিডিয়া সরগরম। প্রিয় তারকার মারণ ভাইরাসে আক্রান্ত হওয়ায় স্বভাবতই চিন্তায় ভক্তরা।‌

আরও পড়ুন: নয়া স্পনসর পেল ইস্টবেঙ্গল, খুলতে পারে ISL এর দরজা