IPL2020: সন্তানদের বিপদে ফেলতে চাইনা, দেশে ফিরে জানালেন রায়না

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শনিবার হঠাৎ করেই সংযুক্ত আরব আমিরশাহী থেকে দেশে ফিরে এসেছেন চেন্নাই সুপার কিংসের ডেপুটি সুরেশ রায়না। কী কারণে তিনি হঠাৎ করে দেশে ফিরলেন, তা নিয়ে শুরু হয় জল্পনা। পরে জানা যায় পঞ্জাবের পাঠানকোটে দুষ্কৃতী হামলায় তাঁর পিসেমশাই নিহত হয়েছেন ও পিসি আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি। তবে সেই কারণ ছাড়াও আরও একটি কারণে দেশে ফিরেছেন রায়না। তা হলে তাঁর সন্তানদের সুরক্ষা।

এসপিএন ক্রিক ইনফোর প্রতিবেদনে জানানো হয়েছে বিদেশে বায়ো-সিকিউর পরিবেশে থাকাটা বেশ চ্যালেঞ্জিং মনে হচ্ছিল রায়না, পাশাপাশি চেন্নাই সুপারকিংসের একাধিক সদস্যের করোনা আক্রান্ত হওয়ার খবর সামনে আসছে। এই অবস্থায় রায়নার পরিবারে আকস্মিক দুর্ঘটনা ঘটে যাওয়ায় দেশে ফেরবার সিদ্ধান্ত পাকা করে ফেলেন চিন্না থালা। দৈনিক জাগরণে প্রকাশিত খবর অনুযায়ী জানা গিয়েছে, রায়না শনিবার দিল্লিতে পৌঁছেছেন। বাড়ি ফিরেই নাকি নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছেন ক্রিকেটার। দেশে ফিরে সংবাদমাধ্যমকে রায়না জানিয়েছেন, সন্তানদের জন্যই কোনও ঝুঁকি নিতে চাননি তিনি। তাঁর মেয়ে গ্রাসিয়ার বয়স ৪ বছর ও ছেলে রিওর বয়স ৫ মাস। তাই চেন্নাই শিবিরে ব্যাপক হারে সংক্রমণ ছড়াতেই দেশে আসার সিদ্ধান্ত নেন তিনি।

আরও পড়ুন: IPL 2020: কাটা হল কেক, বিরুষ্কাকে খুশির মুহূর্ত উপহার RCB-র

জানা গিয়েছে, চেন্নাই শিবিরে এখনও পর্যন্ত ১৩ জন করোনা আক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে দুই ক্রিকেটারও রয়েছেন। তাঁরা হলে পেস বোলার দীপক চাহার ও ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড়। আমিরশাহী উড়ে যাওয়ার আগে চেন্নাইয়ে ১৫ থেকে ২০ অগস্ট সুপার কিংসের যে শিবির হয়েছিল, সেখানে ছিলেন এই ক্রিকেটাররা। সেই শিবির থেকেই তাঁদের শরীরে সংক্রমণ ছড়ায় বলে খবর। এই ব্যাপক সংক্রমণে আতঙ্ক ছড়িয়েছে চেন্নাই শিবিরে।

দলে এত ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ সংক্রামিত হওয়ার পরেই নাকি ম্যানেজমেন্টকে রায়না বলেন, তিনি দেশে ফিরতে চান। চেন্নাই ম্যানেজমেন্ট তাঁর সিদ্ধান্তকে মর্যাদা দিয়ে তাঁকে দেশে ফেরার অনুমতি দেয়। তবে রায়না দেশে ফেরায় কিছুটা সমস্যায় চেন্নাই শিবির। এতে তাদের শক্তি কিছুটা কমল তা বলাই যায়। সুরেশ রায়নার পরিবর্তে কে চেন্নাই সুপার কিংসে আসবেন, তা নিয়ে জল্পনা বাড়ছে। তবে চেন্নাইয়ের অন্যতম ভরসাযোগ্য ব্যাটসম্যানের পরিবর্ত হিসেবে মনোজ তিওয়ারির নামও ভেসে আসছে।এছাড়াও চেতেশ্বর পূজারা, ইউসুফ পাঠান, ধ্রুব শোরে, হনুমা বিহারী দৌড়ে থাকতে পারেন। বিকল্প হিসেবে লড়াইয়ে আছেন মনোজও। গত দুই আইপিএলে অবশ্য কোনও দল পাননি প্রাক্তন বাংলা অধিনায়ক। বরং তাঁকে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা গিয়েছিল। বাংলার হয়ে অবশ্য নিয়মিত খেলেছেন। রঞ্জি ট্রফিতে পারফরমেন্সও ভালো ছিল।

রায়নার দেশে ফেরবার খবরে বেশ খানিকটা হতাশ তাঁর সতীর্থ শেন ওয়াটসন। চিন্না থালাকে ভীষণ করবে গোটা টিম ইনস্টাগ্রামে ভিডিয়ো পোস্ট করে বলেন হোয়াটসন। তাঁর কথায় রয়না গোটা দলের ‘হার্ট বিট’। শুধু সিএসকেই নয় ওয়াটসনের কথায় আইপিএল টুর্নামেন্ট রায়নার মতো তারকা ক্রিকেটারকে মিস করবে। উল্লেখ্য, ১৯ সেপ্টেম্বর থেকে আমিরশাহিতে শুরু হচ্ছে আইপিএল, চলবে ১০ নভেম্বর পর্যন্ত।

আরও পড়ুন: বর্ণবিদ্বেষের প্রতিবাদ, সেমিফাইনালে উঠে টুর্নামেন্ট থেকে সরে দাঁড়ালেন ওসাকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest