Novak Djokovic court case hijacked as porn is live streamed during broadcast

Novak Djokovic: জকোভিচের ভিসা মামলার মাঝেই স্ক্রিনে পর্ন! ভিডিয়ো সম্প্রচার ঘিরে বিতর্ক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গোটা বিশ্বের নজর ছিল অস্ট্রেলিয়ায় চলা টেনিস মহাতারকা নোভাক জকোভিচের (Novak Djokovic) ভিসা খারিজ ও আটক সংক্রান্ত মামলার রায়ের দিকে। করোনা টিকা নিয়েছেন কি না জানাতে অস্বীকার করে অস্ট্রেলিয়ায় ভিসা বাতিল হয়ে যাওয়া মামলায় শেষ পর্যন্ত আদালতে বড় জয় পান জকোভিচ। কিন্তু সেই অতি গুরুত্বপূর্ণ ভার্চুয়াল মামলার মাঝে ঘটল বড় বিপত্তি। জকোভিচের মামলা সম্প্রচারের সময় কিছুক্ষণের জন্য পর্ন ছবি চলতে থাকে।

সার্বিয়ার টেনিস-তারকার শুনানি সরাসরি সম্প্রচার করার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। কিন্তু মেলবোর্নের আদালতে সেই শুনানি চলাকালীন বারবার সম্প্রচার বিঘ্নিত হয়। এমনকি এক বার শুনানির মাঝেই পর্ন সিনেমার লিঙ্ক চলে আসে। দর্শকরা অবাক হয়ে যান। যদিও এই ভিডিয়ো সম্প্রচারের দায়িত্বে যাঁরা ছিলেন তাঁদের তৎপরতায় কিছুক্ষণের মধ্যেই বিষয়টি ঠিক হয়ে যায়। তবে নেটমাধ্যমে এই ঘটনার কথা ছড়িয়ে পড়তে সময় লাগেনি।

পরে জানা যায়, এই কাজের পিছনে জড়িয়ে কিছু নিম্নরুচির দর্শকই। ভিডিয়োর দায়িত্বে থাকা আয়োজকরা জানিয়েছেন, সরাসরি সম্প্রচার দেখার জন্য একটি বিশেষ লিঙ্ক তৈরি করা হয়েছিল। সেখানে দর্শকদের শুধুমাত্র ভিডিয়ো দেখার অনুমতি দেওয়া হয়েছিল। তবে কিছু ব্যবহারকারী অনৈতিক ভাবে সেই লিঙ্ক চালনা করার সুবিধা পেয়ে যান এবং জোকোভিচের শুনানির বদলে সেখানে পর্ন সিনেমা দেখানো শুরু করেন। আয়োজকদের তৎপরতায় সঙ্গে সঙ্গে বিষয়টি মেটানো হয়।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest