“Our little family”: Maria Sharapova announces the arrival of baby boy

Maria Sharapova : পুত্র সন্তানের জন্ম দিলেন টেনিসের গ্ল্যামারগার্ল , ছেলের কী নাম রাখলেন জানেন?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাঁচটি গ্র্যান্ড স্লামজয়ী মারিয়া শারাপোভার (Maria Sharapova) কোল আলো করে এল এক ফুটফুটে রাজপুত্র। পুত্রসন্তানের জন্ম দিলেন সুন্দরী মাশা।শুক্রবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নবজাতকের ছবি প্রকাশ করে এই খবর জানিয়েছেন স্বয়ং রাশিয়ান টেনিস সুন্দরী। এই খবরে স্বাভাবিকভাবেই খুশি বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা তার অগনিত ভক্তকূল।

ছোট্ট ছেলের নাম থিয়োডর দিলেন ‘মাশা’। ইনস্টাগ্রামে ছবিতে লিখেছেন, ‘আমাদের ছোট্ট পরিবারে সবচেয়ে সুন্দর, কঠিন এবং অমূল্য উপহার পেলাম।’ প্রসঙ্গত গত এপ্রিলেই নিজের ৩৫তম জন্মদিনে মা হতে যাওয়ার সুখবরটি দিয়েছিলেন শারাপোভা। প্রায় তিন মাস পর অবশেষে তার কোল আলো করে আগমন হল নতুন অতিথির।

 

View this post on Instagram

 

A post shared by Maria Sharapova (@mariasharapova)

আরও পড়ুন: Happy BirthDay Sourav Ganguly : শুভ জন্মদিনে সৌরভ গাঙ্গুলিকে আগাম শুভেচ্ছা সচিনের

বিশ্ব লন টেনিসের ইতিহাসে অন্যতম প্রতিভাবান নবীন টেনিস খেলোয়াড় হিসেবে উঠে এসেছিলেন রাশিয়ান সুন্দরী মারিয়া শারাপোভা। তার টেনিসের পাশাপাশি তার রূপে ও মুগ্ধ হয়েছিল গোটা বিশ্ব। নবীনতমা খেলোয়াড় হিসেবে ওপেন এরাতে উইম্বলডনের খেতাব জিতে বিশ্বকে চমকে দিয়েছিলেন এই ডানাকাটা সুন্দরী।  আন্তর্জাতিক কেরিয়ারে পাচটি গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন তিনি। ২০০৪ সালে মাত্র ১৭ বছর বয়সে উইম্বলডন জেতেন তিনি। এর পর ২০০৬ সালে যুক্তরাষ্ট্র ওপেন, ২০০৮ সালে অস্ট্রেলিয়ান ওপেন, ২০১২ ও ২০১৪ সালে ফরাসি ওপেনে নিজের নাম লিখিয়েছিলেন শারাপোভা।

কেরিয়ারের মধ্যগগনে থাকার সময় ডোপিংয়ের দায়ে নির্বাসিত রাশিয়ার এই খেলোয়াড়। তবে কামব্যাক করে আর সাফল্য পাননি। এরপর ২০২০ সালে টেনিস থেকে অবসর নেন। এর পরই জানিয়ে দেন ব্রিটিশ ব্যবসায়ী গিলকেসের সঙ্গে নিজের সম্পর্কের কথা।

আরও পড়ুন: বাবরের টুইটের জবাব দিলেন Virat Kohli, ফুটে উঠল ভারত-পাক মৈত্রীর ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest