Site icon The News Nest

T20 World Cup 2021: বিরাটদের বিরুদ্ধে ১২ জনের দল ঘোষণা বাবরদের

Team Pakistan

টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের বিরুদ্ধে খেলতে নামার এক দিন আগেই ১২ জনের দল ঘোষণা করল পাকিস্তান। অর্থাৎ এখনও প্রথম এগারো ঘোষণা করেনি বাবর আজমের দল। রবিবার ম্যাচের আগে প্রথম এগারো ঘোষণা করতে পারে তারা।

ভারতের বিরুদ্ধে অভিজ্ঞতা ও তারুণ্যের মিশেলে দল করেছে পাকিস্তান। অধিনায়ক বাবর আজম ছাড়া সেই দলে রয়েছেন মহম্মদ হাফিজ, শোয়েব মালিকের মতো অভিজ্ঞ ক্রিকেটার। সেই সঙ্গে দলে রয়েছেন ফখর জামান, আসিফ আলির মতো মারকুটে ব্যাটার। উইকেট রক্ষক মহম্মদ রিজওয়ান। অর্থাৎ সরফরাজ আহমেদ জায়গা পাননি দলে। অলরাউন্ডার হিসাবে রয়েছেন ইমাদ ওয়াসিম, শাদাব খান।

দলের বোলিং বিভাগও বেশ শক্তিশালী। হাসান আলি, শাহিন আফ্রিদি, হ্যারিস রউফকে জায়গা দেওয়া হয়েছে। তরুণ হায়দার আলিকেও রাখা হয়েছে প্রথম বারোতে। তিনি চমক হয়ে উঠতে পারেন ভারতের বিরুদ্ধে। রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় দুবাইয়ে মুখোমুখি হবে দু’দল।

পাকিস্তানের ঘোষিত ১২ সদস্যের দলে রয়েছে কারা, দেখুন- বাবর আজম (অধিনায়ক), মহম্মদ রিজওয়ান, ফকর জামান, মহম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলি, শাহিন শাহ আফ্রিদি, হ্যারিস রউফ এবং হায়দার আলি।

প্রায় ২ বছর পর বিরাটব্রিগেডের মুখোমুখি হতে চলেছে বাবর আজমের পাকিস্তান। ভারত-পাক সাক্ষাৎে নজর দিলে পাকিস্তানের সাফল্য চোখে পড়বে না। সেখানে ভারতেরই আধিপত্য। সেই ইতিহাসই এ বার ঘোচাতে চায় বাবর আজমরা। উল্টোদিকে মেন ব্লুরাও কিন্তু এই দ্বৈরথের জন্য তৈরি।

রবিবারের ভারত-পাক ম্যাচের ফল কী হতে পারে? ফেভারিট বিরাট কোহলির টিম। কিন্তু বাবর আজমের পাকিস্তানও খুব বেশি পিছিয়ে নেই। আবেগ আর উত্তেজনার বিস্ফোরণের অপেক্ষায় ওয়াঘার এপার-ওপার।

Exit mobile version