Site icon The News Nest

Pakistan Cricket: অস্ট্রেলিয়ায় পৌঁছে ‘কুলি’ রিজওয়ান-বাবররা! লাগেজ নিজেরাই তুললেন ট্রাকে

pak team

বিশ্বকাপে লজ্জাজনক হারের পর পাকিস্তান ক্রিকেট তাদের ভাগ্য ঘোরাতে অস্ট্রেলিয়ায় গিয়েছে।পাকিস্তান ক্রিকেট দল শুক্রবার অস্ট্রেলিয়া পৌঁছে গিয়েছে। সেখানে শান মাসুদের নেতৃত্বে পাকিস্তান দল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে তিন ম্যাচের টেস্ট সিরিজ খেলবে। যাইহোক, অস্ট্রেলিয়ায় পৌঁছে পাকিস্তান ক্রিকেট দলকে স্বাগত জানানোর তেমন কেউ ছিল না। স্বাগত তো দূরের কথা, খেলোয়াড়রাই বিমানবন্দরে নিজেদের লাগেজ নিজেরাই ট্রাকে লোড করলেন। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সিরিজ খেলতে ১৭ সদস্যের দল পাঠিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড। লাহোর বিমানবন্দর থেকে একটি বিমান তাদের নিয়ে যায় দুবাইতে। সেখানে তারা কিছুক্ষণ বিরতি নিয়ে সিডনির উদ্দেশ্যে রওনা দেন। তবে সিডনিতে যাওয়া পর্যন্ত সবকিছুই ঠিকঠাক ছিল। সিডনিতে নামার পর বিপাকে পড়লেন বাবর আজমরা। দেখা গেল সিডনিতে যাওয়ার পর বাবরদের রিসিভ করতে হাজির ছিলেন না কোনও পাকিস্তান কর্তা। অস্ট্রেলিয়া ক্রিকেটের পক্ষ থেকেও কাউকে দেখা যায়নি। পাকিস্তান দূতাবাসের থেকেও কেউ আসেননি বিমানবন্দরে।

এই ভিডিয়ো দেখে অনেকেই পাকিস্তান দলের ভারতে আসার স্বাগতের কথা মনে পড়ে গিয়েছিল। অনেকেই হায়দরাবাদ বিমান বন্দরের কথা মন করিয়ে দিয়েছিলেন। ভারতে বাবর আজমদের যেভাবে রাজকীয় স্বাগত জানান হয়েছিল, অস্ট্রেলিয়াতে তার একেবারে উল্টো ছবি দেখা গেল। পাকিস্তানের ক্রিকেটারদের যেন কুলি বানিয়ে দেওয়া হল। এই ভিডিয়ো বেশ ভাইরাল হচ্ছে।

১৪ ডিসেম্বর পার্থে প্রথম ম্যাচ দিয়ে টেস্ট সিরিজ শুরু হবে, এরপর মেলবোর্নে (২৬-৩০ ডিসেম্বর) এবং সিডনিতে (৩-৭ জানুয়ারি) ম্যাচ অনুষ্ঠিত হবে। অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ জিততে পারেনি পাকিস্তান দল। তবে শান মাসুদ মনে করেন, পাকিস্তান দল এবার ইতিহাস বদলে দেবে। বাবর আজমের জায়গায় সম্প্রতি পাকিস্তান টেস্ট দলের অধিনায়ক নিযুক্ত হয়েছেন মাসুদ। সব ফর্ম্যাটের অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন বাবর আজম। অস্ট্রেলিয়ার কঠিন সফরটি শুরু করতে তৈরি পাকিস্তান দলের নতুন অধিনায়ক শান মাসুদ। তাঁর প্রথম সফরটি তার কাছে বেশ চ্যালেঞ্জের হতে চলেছে। তবে তার আগে এমন ছবি দেখে হতাশ হতে পারেন অনেকে পাক সমর্থক। কারণ বিরাট-রোহিতদের কখনই এমনটা করতে দেখা যায়নি।

tps://www.thenewsnest.com/sports-pakistan-cricket-team-load-their-luggage-at-sydney-airport/

Exit mobile version