Pakistan fan Momin Saqib back with emotional video before the match against India in T20

T20 World Cup 2021: ভারত-পাক ম্যাচের আগে ফের ভাইরাল ‘মারো, মুঝে মারো’ ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

২৪ তারিখ বাইশ গজের মহাকরণের আগে তৈরি ক্রিকেট বিশ্ব। আইসিসি টি টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপে আবার মুখোমুখি ভারত পাকিস্তান। বাইশ গজের মহারণের আগে নিজেদের মতো করে প্রস্তুত করে নিচ্ছেন ভক্তরাও। গর্বের ও আবেগের এই খেলাকে কেন্দ্র করে পাকিস্তান ক্রিকেটে যেন নতুন অক্সিজেনের সঞ্চার হয়েছে।

২০১৯ সালে বিশ্বকাপে ভারতের কাছে হেরে যাওয়ার পর পাকিস্তানের এক সমর্থকের আবেগ ধরা পড়েছিল ক্যামেরায়। সেই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে বেশ ভাইরাল হয়ে যায়। সেই সমর্থক পরে বেশ পরিচিতি হয়ে যান। সেই পাক সমর্থক ২৪ তারিখের মহারণের আগে ফের সোশ্যাল মিডিয়াতে ঝড় তুললেন। ২০১৯ সালে ভারতের কাছে প্রিয় দলের হার দেখে ‘মারো, মুঝে মারো’ বলে কান্নায় ভেঙে পড়েছিলেন সেই পাক সমর্থক। তার এই ডায়লগ এখনও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অনেক সোশ্যাল মিডিয়া ক্রিয়েটাররাই হাসির খোরাক হিসেবে ব্যবহার করেন তার এই ভিডিওকে।

রবিবারের ম্যাচের আগে ফের আলোচনায় সেই পাকিস্তান সমর্থক মোমিন শাকিব। এবারও ভারত-পাক লড়াইয়ের কথা মাথায় রেখে নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। এই ভিডিও থেকেই বোঝা যায় খেলা নিয়ে তার আবেগ কতখানি। ভিডিওতে তিনি বলেন, “আপনি কি আবেগ পূর্ণ পাক-ভারত ম্যাচের জন্য প্রস্তুত? মাত্র দুটি ম্যাচ আছে, একটি ভারত-পাক ম্যাচ এবং অন্যটি আমির খানের লাগান সিনেমার ম্যাচ। যে দিনগুলিতে আপনার শ্বাস বন্ধ করে দেয়, সেই দিনগুলি মানুষ মনে রাখে এবং এই মাসের ২৪ তারিখ একই ঘটনা ঘটতে চলেছে। ঈশ্বরের নামে শপথ করে বলছি মনে হচ্ছে ২০১৯ এর ম্যাচ গতকাল শেষ হয়েছে। সময় কিভাবে পেরিয়ে যায় মানুষ জানে না। এই ম্যাচ জিততে পারাটা পাকিস্তানের জন্য খুবই গুরুত্বপূর্ণ।”

পাকিস্তানের এই ম্যাচ নিয়ে যেমন সমর্থকদের মধ্যে আবেগ রয়েছে তেমনই খেলোয়াড়রাও যথেষ্ট উত্তেজিত হয়ে রয়েছেন। একদিকে যেমন বাবর আজম ইতিমধ্যেই জানিয়েছেন, এবার ভারতের বিরুদ্ধে জয় দিয়েই সফর শুরু করবেন তারা। অন্যদিকে আবার বিরাটও বলেছেন বড় বড় কথা বলায় বিশ্বাস করেন না তিনি। তাই বোঝাই যাচ্ছে এই ম্যাচ হতে চলেছে চরম উত্তেজনাপূর্ণ।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest