Pakistan legend Shoaib Akhtar walks out of talk show after being 'insulted' on national TV, video goes VIRAL

অন-এয়ার কথা কাটাকাটি, রেগে পাকিস্তানের শো ছেড়ে বেরিয়েই গেলেন শোয়েব আখতার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পাকিস্তানের সরকারি চ্যানেল পি-টিভিতে শো চলছিল। সঞ্চালকের চেয়ারে নওমান নিয়াজ। ছিলেন ক্রিকেট বিশেষজ্ঞ, রাওয়ালপিন্ডি এক্সপ্রেস শোয়েব আখতার। অন-এয়ারে আচমকাই তাল কাটল। দু’জনের মধ্যে তুমুল কথা কাটাকাটি। শেষ পর্যন্ত শো ছেড়ে উঠে বেরিয়ে গেলেন শোয়েব। উঠে তো গেলেনই এমনকি চ্যানেলের চাকরিও ছাড়লেন। কথা কাটাকাটি আর শো ছেড়ে শোয়েবের বেরিয়ে যাওয়ার ক্লিপিংস মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশাল মিডিয়ায়।

মঙ্গলবার নিউজিল্যান্ড ম্যাচের পর পাকিস্তান সরকারের মালিকানাধীন ওই চ্যানেলের বিশেষজ্ঞ হিসেবে বসেছিলেন শোয়েব। সঙ্গে ছিলেন প্রাক্তন ক্রিকেটার স্যর ভিভি রিচার্ডস, ডেভিড গাওয়ার, রশিদ লতিফ, উমর গুল, আকিব জাভেদরা। এমন সময় কোনও একটি বিষয় নিয়ে সঞ্চালক নওমান নিয়াজের সঙ্গে বিরোধ হয় শোয়েবের। তখনই নওমান তাঁকে উঠে চলে যেতে বলেন। শোয়েবও বাক্য ব্যয় না করে অনুষ্ঠান ছেড়ে উঠে যান।

পরে নিজের টুইটারে একটি ভিডিয়ো পোস্ট করে শোয়েব জানান, তিনি নওমানের সঙ্গে মজা করেছিলেন। কিন্তু নওমান সেটা না বুঝে তাঁকে অনুষ্ঠান ছেড়ে যেতে বলেন। শোয়েবের কথায়, “ভিভ রিচার্ডস এবং ডেভিড গাওয়ার আমার সামনে বসে। লক্ষ লক্ষ মানুষ দেখছে। আমি সঞ্চালককে বললাম যে মজা করে কথা বলেছি। উনিও যাতে ক্ষমা চেয়ে অনুষ্ঠানটি এগিয়ে নিয়ে যান সেই অনুরোধ করেছিলাম। কিন্তু উনি কিছুই করতে চাননি। তাই আমার কাছে কোনও বিকল্প ছিল না।”

নিউ জিল্যান্ডকে পাঁচ উইকেটে ম্যাচ হারানোর পর পি টিভিতে পোস্ট ম্যাচ আলোচনা। সেখানেই গোলমাল। একের পর এক বাউন্সার আর বডি লাইন বোলিং। সমস্যার শুরু, যখন নওমানকে এড়িয়ে শোয়েব নিজের মত করে কথাবার্তা এগিয়ে নিয়ে যান। পেসার হ্যারিস রওফকে নিয়ে কথা বলতে শুরু করেন। সঞ্চালক নওমান নিয়াজ এই বিষয়টাকে ভাল ভাবে নেননি। তাঁর অভিযোগ শোয়েব অন এয়ারে খারাপ ব্যবহার করেছেন। এরপরই কথা কাটাকাটি শুরু। এক সময় দেখা যায়, শোয়েব মাইক্রোফোন খুলে শো ছেড়ে বেরিয়ে যাচ্ছেন। সঞ্চালক নওমান তাঁকে আটকানোর চেষ্টাও করেননি। নওমানের বডি ল্যাঙ্গোয়েজেও কোনও রকম প্রতিক্রিয়া ধরা পড়েনি।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest