ফিকে হয়ে গেল IPL-এর সব ক্যাচ! ন্যাশনাল টি-২০ কাপে অবিশ্বাস্য ক্যাচ ধরলেন পাক তারকা, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চলতি আইপিএল মরশুমে অসাধারণ সব ক্যাচের সাক্ষী থেকেছে ক্রিকেটবিশ্ব। তবে ন্যাশনাল টি-২০ কাপে পাকিস্তানের উইকেটকিপার-ব্যাটসম্যান মহম্মদ রিজওয়ান যে ক্যাচটি তালুবন্দি করেন, তার সামনে ফিকে মনে হতে পারে আইপিএলের দুরন্ত সব ফিল্ডিং নমুনাকে।

রিজওয়ানের উড়ন্ত বাজপাখির মতো ক্যাচ দেখে তাঁকে সুপারম্যান বলে ডাকাও শুরু হয়েছে পাক ক্রিকেটমহলে। উল্লেখযোগ্য বিষয় হল, রিজওয়ান ম্যাচে উইকেটকিপিং করছিলেন না। আউটফিল্ডে সামনের দিকে শরীর শূন্যে ছুঁড়ে এই ক্যাচটি তাই তাঁর জন্য আরও কঠিন বলে বিবেচিত হওয়াই স্বাভাবিক।

সিন্ধের বিরুদ্ধে খাইবার পাখতুনের ম্যাচ ছিল রাওয়ালপিন্ডিতে। সিন্ধের লোয়ার অর্ডার ব্যাটসম্যান আনোয়ার আলির হাওয়ায় ভাসানো বল অনেকটা দৌড়ে এসে সামনের দিকে ডাইভ মেরে তালুবন্দি করেন রিজওয়ান।

আরও পড়ুন: ম্যাচ জিতত ‘চাপ সৃষ্টি’ ধোনির! ‘ভয়ে’ পিছিয়ে গেলেন আম্পায়ার, সরগরম নেটদুনিয়া

অবিশ্বাস্য এই ক্যাচ দেখে পাকিস্তান ক্রিকেট বোর্ড টুইট করে, ‘এটা কি একটা পাখি? এটা কি একটা বিমান? নাকি সুপারম্যান? না, এটা মহম্মদ রিজওয়ান।’

অত্যন্ত উত্তেজক ম্যাচটিতে যদিও ২ উইকেটে পরাজিত হয় রিজওয়ানরা। প্রথমে ব্যাট করে খাইবার পাখতুন ৯ উইকেটে ১৩৮ রান তোলে। ম্যাচের একেবারে শেষ বলে ছক্কা হাঁকিয়ে ৮ উইকেটের বিনিময়ে ১৪০ রান তুলে ম্যাচ জিতে যায় সিন্ধ।

আরও পড়ুন: প্রথম উইকেটরক্ষক হিসেবে অনন্য নজির কামরান আকমলের, পিছনে ধোনি-গিলক্রিষ্টরাও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest