২টি ক্যাচ ফস্কে ফের ট্রোলের মুখে পন্থ, উইকেটকিপিংয়ে খুশি নন তাঁর IPL কোচ পন্টিং

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রোহিত-গিলকে নিয়ে ওপেনিং স্লট সাজিয়ে আপাতত কিছুটা স্বস্তি রাহানে (Ajinkya Rahane)  ব্রিগেডের। কিন্তু উইকেটকিপিং? খচখচানি তো রয়েই যাচ্ছে। ব্যাটিং মন্দ। এই অভিযোগে অ্যাডিলেড টেস্টের পর ঋদ্ধিমান সাহা প্রথম একাদশে ঠাঁই পাননি। কিন্তু তাঁর জায়গায় ঋষভ পন্থের (Risabh Pant)  উইকেটকিপিং দেখে তো আঁতকে উঠছেন ক্রিকেটপ্রেমীরা।

সিডনিতে অজি ওপেনার উইল পুকোভস্কির দু’টি সহজ ক্যাচ ছাড়েন ঋষভ পন্ত। সেই সুযোগে অভিষেক ম্যাচেই পুকোভস্কি হাফ-সেঞ্চুরি করে দলকে শক্ত ভিতে বসিয়ে দেন। অশ্বিনের বলে পুকোভস্কির যে ক্যাচটা মিস করলেন, ক্রিকেটবিশেষজ্ঞরা বলছেন, সদ্য ক্রিকেট পাঠ নেওয়া শিক্ষার্থীরাও এই ভুল করবেন না। ঋষভের এই সহজ ক্যাচ শিশুসুলভ ভাবে মিস করা দেখে বিরক্ত নেটিজেনদের দাবি,  ঋদ্ধিমানকে (Wriddhiman Saha) ফেরাও।

আরও পড়ুন: আপাতত আর স্টেন্ট নয়, দু’তিন দিনে ছাড়া হতে পারে সৌরভকে

আর দুটি ক্যাচ ফস্কানোর জেরে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়তে হয়েছে পন্থকে।

https://twitter.com/AlkashBaig/status/1347055351556804609?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1347055351556804609%7Ctwgr%5E%7Ctwcon%5Es1_&ref_url=https%3A%2F%2Ftv9bangla.com%2Fsports%2Fcricket-news%2Fpant-trolled-in-social-media-306629.html

ঋষভ পন্তের আইপিএল ফ্র্যাঞ্চাইজি দিল্লি ক্যাপিটালসের হেড কোচ হওয়া সত্ত্বেও ভারতীয় উইকেটকিপার-ব্যাটসম্যানের সমালোচনা করতে পিছপা হলেন না রিকি পন্টিং। রীতিমতো কড়া ভাষায় অজি কিংবদন্তি জানান যে, যতদিন টেস্ট খেলছেন, সব উইকেটকিপারের থেকে বেশি ক্যাচ ছেড়েছেন পন্ত। এতেই বোঝা যায় যে, উইকেটকিপিটং নিয়ে খাটতে হবে ঋষভকে।

ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইটে দেওয়া সাক্ষাত্কারে পন্টিং বলেন, ‘যে দু’টো ক্যাচ মিস করেছে পন্ত, সেগুলো ধরা উচিত ছিল। এতটাই সহজ ছিল। পন্তের ভাগ্য ভালো যে, এমন অবিশ্বাস্য পিচে সেঞ্চুরি বা ডাবল সেঞ্চুরি করেনি পুকোভস্কি।’

আরও পড়ুন: Australia vs India: বাজল জাতীয় সঙ্গীত, চোখের জলে ভাসলেন সিরাজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest