PSG Expected to ACCEPT Real Madrid’s new bid of €180 million for Kylian Mbappe : report

এমবাপের দল পরিবর্তন নিয়ে ধুন্ধুমার পিএসজি-রিয়ালের মধ্যে, ফরাসি এই তারকার দর আকাশ ছোঁয়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

পিএসজি ছাড়তে চাইছেন ফরাসি তারকা কিলিয়ান এমবাপে। তাঁকে নেওয়ার জন্য রিয়াল মাদ্রিদও ঝাঁপিয়েছে। কিন্তু এখনও এমবাপের চুক্তি রয়েছে পিএসজি-র সঙ্গে। ফলে বাজার দরের তুলনায় অনেক কম অর্থের প্রস্তাব দেওয়ার কারণ দেখিয়ে রিয়ালের প্রস্তাব প্রত্যাখ্যান করা হয়েছে বলে জানিয়ে দিলেন পিএসজি-র স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো।

পিএসজি-র সঙ্গে চলতি মরশুমের পরই এমবাপের চুক্তি শেষ হচ্ছে। কিন্তু তার আগেই এমবাপে পিএসজি ছাড়তে পারেন বলে জল্পনা তুঙ্গে ওঠে। সে কথা যে সত্যি তা বোঝা গিয়েছে লিওনার্দোর কথায়। এমনকী এমবাপেকে নিতে রিয়াল ১৬০ মিলিয়ন ইউরোর প্রস্তাব যে দিয়েছে তা জানিয়েছেন লিওনার্দো। তিনি বলেন, আমরা এমবাপেকে ধরে রাখতে চাই। তার সঙ্গে চুক্তির মেয়াদও বাড়াতে প্রস্তুত।

এমবাপে যদি নিজেই ক্লাব ছাড়তে চান তাহলে চুক্তির সমস্ত শর্ত মেনেই তাঁকে তা করতে হবে। লিওনার্দো বলেছেন, এমবাপে যে ক্লাব ছাড়তে চান এবং তাঁকে নিতে রিয়াল প্রস্তাব দিয়েছে দুটোই সত্যি। ট্রান্সফার উইন্ডো বন্ধ হওয়ার এক সপ্তাহ আগেও আমাদের অবস্থান বদলাচ্ছে না যে, যদি এমবাপে বা যে কেউ ক্লাব ছাড়তে চান, তাহলে তাঁকে আমরা আটকাব না। কিন্তু শর্ত ভাঙা চলবে না।

আরও পড়ুন :  Cristiano Ronaldo: ম্যাঞ্চেস্টার সিটিতে সই করেছেন রোনাল্ডো! খেলবেন EPL-এ

পিএসজি-র দুটি প্রস্তাব এমবাপে যে ফিরিয়ে দিয়েছেন সে কথাও জানিয়েছেন লিওনার্দো। দুবার এমবাপেকে পিএসজি প্রস্তাব দিয়ে এই বার্তা দিয়েছে যে, ফরাসি তারকা ক্লাবের পরিকল্পনার একজন গুরুত্বপূর্ণ সদস্য। কিন্তু সব কিছুর ঊর্ধ্বেও নন।

২২ বছর বয়সী এমবাপের রিয়াল প্রীতির কথা সকলেই জানেন। ছোট থেকেই তিনি যে তাঁর আইডল জিনেদিন জিদানের মতো স্প্যানিশ ক্যাপিটালে খেলতে চান তা বহু বছর ধরেই পরিস্কার। তাই এমবাপের রিয়ালে যোগ দেওয়ার জল্পনা বহুদিনের। তবে পুরো ঘটনা নিয়ে পিএসজির ব্যবহারে ক্ষুব্ধ রিয়াল কর্তারাও। হোসে ম্যানুয়েল মরোনোর সঙ্গে এক সাক্ষাৎকারে রিয়াল প্রেসিডেন্ট ফ্লোরেন্টিনো পেরেজ দাবি করেন, ‘ওরা (পিএসজি) খুবই রূঢ়ভাবে নিজেদের জবাব জানিয়ে দিয়েছে। আসন্ন দিনগুলো বেশ কঠিন হতে চলেছে সেই বিষয়ে নিশ্চিত থাকা উচিত।’ সব মিলিয়ে এমবাপের দল বদল নিয়ে সরগরম ইউরোপীয় ফুটবলমহল।

আরও পড়ুন : Amitabh Bachchan -এর দেহরক্ষীর বার্ষিক আয় দেড় কোটি টাকা! খবর ফাঁস হতেই সত্বর বদলি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest