PSG star Footballer Lionel Messi has tested positive for Covid 19

Lionel Messi: এবার করোনার কোপে মেসিও, সংক্রমিত PSG -র আরও তিন ফুটবলার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনার ওমিক্রন ভ্যারিয়েন্টের প্রভাব ধীরে ধীরে গোটা বিশ্বেই ফের ছড়াচ্ছে আতঙ্ক। প্রতিনিয়তই বাড়ছে আক্রান্তের সংখ্যা। করোনার কবল থেকে রক্ষা পেলেন না আর্জেন্তানইন কিংবদন্তি লিওনেল মেসিও।তাঁর সঙ্গে আক্রান্ত প্যারিস সাঁ জাঁর (Paris Saint German) আরও তিন ফুটবলার।

চার ফুটবলার ছাড়াও পিএসজি দলের আরও এক সাপোর্ট স্টাফ করোনা আক্রান্ত হয়েছেন। তাঁর নাম এখনও অবধি জানানো হয়নি। শনিবার রাতেই তাঁরা করোনা আক্রান্ত হয়েছিলেন। কিন্তু সেই সময় পিএসজি-র তরফে কারও নাম বলা হয়নি। রবিবার জানা যায় করোনা আক্রান্ত হয়েছেন আর্জেন্টিনার তারকা ফুটবলার। তিনি ছাড়াও করোনার কবলে লেফট ব্যাক হুয়ান বারন্যাট, ব্যাক আপ গোলকিপার সের্জিও রিকো এবং ১৯ বছর বয়সি মিডফিল্ডার নাথান বিটুমাজালা। মেসি করোনা আক্রান্ত হওয়ায় সোমবার ফরাসি কাপে ভানেসের বিরুদ্ধে খেলতে পারবেন না। আগামী রবিবার লিগ ওয়ানের ম্যাচে সাঁ জাঁ-র সামনে লিয়ঁ। সেই ম্যাচেও সম্ভবত নামতে পারবেন না মেসি।

আরও পড়ুন: ISL 2021-22: শেষ চার ম্যাচে হার! আচমকা পদত্যাগ হাবাসের, আপাতত ATK MB-র দায়িত্বে সহকারী কোচ

করোনা আক্রান্ত হলেও মেসি-সহ চার ফুটবলারের শারীরিক অবস্থা নিয়ে চিন্তার কারণ নেই বলেই জানিয়েছে পিএসজি। তাঁরা সকলেই নিভৃতবাসে রয়েছেন।

উল্লেখ্য, করোনার থাবায় বিপর্যস্ত ফ্রান্স। পুরনো বছরের শেষার্ধ্ব থেকেই গোটা বিশ্বে ত্রাস সঞ্চার করেছে করোনার নয়া স্ট্রেন ওমিক্রন (Omicron)। ফ্রান্সে সংক্রমণ ছিল ২ লক্ষের বেশি। আগামী কয়েক সপ্তাহে দেশের করোনা পরিস্থিতি মারাত্মক আকার ধারণ করতে পারে বলে সতর্ক করেন ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাঁক্র।

আরও পড়ুন:  ওমিক্রন নেগেটিভ সৌরভ গঙ্গোপাধ্যায়; হাসপাতাল থেকে পেলেন ছাড়া

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest