Rahul Dravid dismisses talk of attending a BJP Yuva Morcha meet

Rahul Dravid BJP: বিজেপি-র মঞ্চে রাহুল দ্রাবিড়? যুব মোর্চা সম্মেলনে প্রধান অতিথি হওয়া নিয়ে বিতর্ক

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজনীতির ময়দানে নামছেন রাহুল দ্রাবিড় (Rahul Dravid BJP)? এই নিয়ে তুমুল জল্পনা তৈরি হয়েছে। বিতর্কটি উত্থাপন করেছেন হিমাচলপ্রদেশের বিজেপি (BJP) বিধায়ক বিশাল নাহেরিয়া। তিনি সম্প্রতি এক কর্মীসভায় বলেছেন, রাহুল দ্রাবিড় হিমাচল প্রদেশের (Himachal Pradesh) যুব মোর্চা সম্মেলনে যোগ দিতে পারেন প্রধান অতিথি হয়ে।

কর্ণাটক নির্বাচনের আগেই এই বছরের শেষ নাগাদ অনুষ্ঠিত হতে চলেছে হিমাচলপ্রদেশ বিধানসভা নির্বাচন। এই নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিয়েছে বিজেপি। এই আবহে আগামী ১২ থেকে ১৫ মে ধর্মশালায় বিজেপি যুব মোর্চার জাতীয় ওয়ার্কিং কমিটি আয়োজিত হবে। আগামী ১২-১৫ মে বিজেপির যুব মোর্চার জাতীয় কর্মসমিতির বৈঠক হবে। বিজেপির জাতীয় নেতৃত্ব এবং হিমাচল প্রদেশ নেতৃত্ব তাতে অংশ নেবে। বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা দলের সংগঠনের বহু সদস্য থেকে বহু কেন্দ্রীয় মন্ত্রী সেই সম্মেলনে থাকবেন। তারপরেই ওই বিধায়ক দ্রাবিড়ের প্রসঙ্গ টানেন। তিনি জানিয়েছেন, ওই সম্মেলনে রাহুলের মতো ব্যক্তিত্ব যোগ দিলে যুব সমাজ দারুণ উৎসাহিত হবে।

আরও পড়ুন: IPL 2022: সাত ম্যাচে সাত হার, আইপিএলে লজ্জার নজির রোহিতদের

তবে মিডিয়াতে এই খবর প্রচারিত হতেই এই বিষয়ে মুখ খোলেন রাহুল। জানান, তিনি এরম কোনও অনুষ্ঠানে যোগ দেবেন না। রাহুল দ্রাবিড় সংবাদ সংস্থাকে বলেন, ‘বলা হচ্ছে যে আমি নাকি ১২ থেকে ১৪ মে হিমাচলে অনুষ্ঠিত হতে চলা একটি সভায় অংশ নেব। আমি জানাতে চাই যে এই খবর পুরোপুরি মিথ্যে।’

বিসিসিআইও এই খবর নস্যাৎ করে বলা হয়েছে, ভারতীয় দলের কোচ দ্রাবিড় কোনও রাজনৈতিক কর্মসূচিতে অংশ নেবেন না।

আরও পড়ুন: IPL 2022: বুমরার ৫ উইকেট কীর্তিতেও লজ্জার হার মুম্বইয়ের, প্লে-অফের দৌড়ে KKR

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest