IPL 2021: আঙুল ভেঙে আইপিএল থেকে ছিটকে গেলেন বেন স্টোকস

বৃহস্পতিবার ফের একবার স্টোকসের এক্স-রে হওয়ার কথা । তবে এক সপ্তাহ এখন ভারতেই থাকবেন বেন স্টোকস।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বড় ধাক্কা রাজস্থান রয়্যালসের। আইপিএল (IPL) থেকে ছিটকে গেলেন বেন স্টোকস। সোমবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় হাতে গুরুতর চোট পান রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) অলরাউন্ডার। বাঁ হাতের আঙুল ভেঙেছে তারকা অলরাউন্ডারের।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে ফিল্ডিং করার সময় চোট পান ব্রিটিশ অল-রাউন্ডার। তিনি তড়িঘড়ি মাঠ ছাড়েন। ক্রিস গেইলের ক্যাচ ধরার সময় আঙুলে চোট লাগে স্টোকসের।

ইনিংসের দশম ওভারে রিয়ান পরাগের পঞ্চম বল হাওয়ায় ভাসিয়ে ফেলেন গেইল। লং-অন থেকে দৌড়ে এসে সামনের দিকে ডাইভ দেন স্টোকস এবং বল তালুবন্দি করেন। যদিও তার পরেই মাঠ ছাড়তে দেখা যায় তাঁকে। তার আগে ইনিংসের সপ্তম ওভারে শ্রেয়স গোপালের তৃতীয় বলে লোকেশ রাহুলের ক্যাচ ছেড়েছিলেন স্টোকস।

আরও পড়ুন: IPL 2021: দীর্ঘদিন পর মাঠে ধোনি, লড়াই ‘শিষ্য’ পন্থের বিরুদ্ধে

গেইলের ক্যাচ ধরার পর মাঠ ছাড়লেও পরে রাজস্থানের হয়ে ওপেন করতে নামেন স্টোকস। ৩ বলে কোনও রান না করেই শামির বলে আউট হন তিনি। মঙ্গলবার রাজস্থান রয়্যালসের তরফে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয় যে, স্টোকসকে এবছর আর আইপিএলে পাওয়া যাবে না। যদিও ফ্র্যাঞ্চাইজির তরফে এও জানানো হয়েছে যে, দলকে সমর্থন করতে স্কোয়াডের সঙ্গে থাকবেন তিনি।

বৃহস্পতিবার ফের একবার স্টোকসের এক্স-রে হওয়ার কথা । তবে এক সপ্তাহ এখন ভারতেই থাকবেন বেন স্টোকস। চোটের অবস্থা জানতে রাজস্থান রয়্যালসের সঙ্গে যোগাযোগ রাখছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। চূড়ান্ত রিপোর্ট দেখার পরই স্টোকসকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবে ইসিবি। কারণ এরপর ঠাসা সূচি রয়েছে ইংল্যান্ডের। নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলার পর ভারতের বিরুদ্ধে ৫টি টেস্ট ম্যাচ খেলবে ইংল্যান্ড। আর তারপরেই রয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপ এবং অ্যাসেজ। স্টোকসের চোট রাজস্থান রয়্যালসের যেমন চিন্তা বাড়িয়েছে, তেমনই কপালে ভাঁজ ফেলেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডেরও।

আরও পড়ুন: মুম্বইয়ের বিরুদ্ধে হতাশাজনক হার কেকেআরের, রাগ চেপে রাখলেন না কিং খান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest