Ravi Shastri, who is suffering from covid, is in isolation along with four other coaches of the Indian team

কোভিড আক্রান্ত রবি শাস্ত্রী, নিভৃতবাসে রয়েছেন ভারতীয় দলের কোচ-সহ আরও চার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা আক্রান্ত রবি শাস্ত্রী। নিভৃতবাসে রয়েছেন ভারতীয় দলের কোচ। ভারতীয় দলের আরও তিন সাপোর্ট স্টাফকেও নিভৃতবাসে পাঠানো হয়েছে। জানাল ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।   রবিবার কোচের  করোনা আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়তেই চিন্তা বাড়ে বিরাট কোহলীদের নিয়ে। বিসিসিআই-এর পক্ষ থেকে জানানো হয়েছে ক্রিকেটারদের দু’বার করে করোনা পরীক্ষা করা হয়েছে। তাঁরা সুস্থ আছেন।

শনিবার সন্ধেয় শাস্ত্রীর (Ravi Shastri) করোনা রিপোর্ট পজিটিভ আসে। ওভালে ভারত-ইংল্যান্ড টেস্টের মাঝেই টিম ইন্ডিয়ার কোচ করোনা আক্রান্ত হওয়ায় স্বাভাবিক ভাবেই ভারতীয় শিবিরে বাড়ল উদ্বেগ। কারণ শাস্ত্রীর সংস্পর্শে আসায় বোলিং কোচ ভরত অরুণ এবং ফিল্ডিং কোচ আর শ্রীধরও চলে গেলেন আইসোলেশনে। একই সঙ্গে ফিজিও নীতীন প্যাটেলকেও পাঠানো হয়েছে আইসোলেশনে। ফলে আপাতত টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের থেকে দূরেই থাকতে হবে তাঁদের।

আরও পড়ুন: Tokyo Paralympics 2020: শাটলার কৃষ্ণ নাগারের সৌজন্যে পঞ্চম সোনা জয় ভারতের

এদিন ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (BCCI) সচিব জয় শাহ জানান, শনিবার সন্ধেয় এবং রবিবার সকালে দলের প্রত্যেকের কোভিড পরীক্ষা করানো হয়। তাতেই শাস্ত্রীর করোনা ধরা পড়ে। তবে বাকিদের রিপোর্ট নেগেটিভ এসেছে। তাই পূর্ব নির্ধারিত সূচি মেনেই চতুর্থ টেস্টের চতুর্থ দিনে মাঠে নামবেন কোহলিরা (Virat Kohli)। কিন্তু তাঁদের খেলা ড্রেসিংরুমে বসে দেখা হবে না শাস্ত্রী, অরুণ, শ্রীধরদের। জয় শাহ আরও জানান, শাস্ত্রীকে পর্যবেক্ষণে রাখবে দলের মেডিক্যাল টিম। তারা অনুমতি দিলেই ফের দলের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি। তবে পরিস্থিতি যা, তাতে হয়তো ম্যাঞ্চেস্টারে পঞ্চম টেস্টেও হেডস্যর, (শাস্ত্রী), বোলিং ও ফিল্ডিং কোচ ছাড়াই রুটবাহিনীর বিরুদ্ধে নামতে হবে কোহলিদের।

আরও পড়ুন: জনপ্রিয় Manike Mage Hithe নিজের স্টাইলে ‘তেল গেল ফুরাইয়া…’,গেয়ে চমকে দিলেন হিরো আলম

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest