Ravindra Jadeja: Ravinder Jadeja's father accuses daughter-in-law Rivaba of breaking their family

Ravindra Jadeja বৌয়ের কথায় ওঠেন-বসেন রবীন্দ্র জাডেজা! ছেলের বিরুদ্ধে ক্ষোভ খোদ বাবার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টিম ইন্ডিয়ার (Team India) তারকা অলরাউন্ডার এবং তাঁর স্ত্রী রিভাবা-র (Rivaba Jadeja) বিরুদ্ধে একাধিক মারাত্মক অভিযোগ আনা হল। এবং সেই অভিযোগ আনলেন জাড্ডুর বাবা অনিরুদ্ধ সিং জাদেজা (Anirudhsingh Jadeja)! জাডেজার বাবার অভিযোগ, ছেলে এবং বৌমা সম্পর্ক রাখে না তাঁর সঙ্গে। একই শহরে থাকলেও একা থাকতে হয় তাঁকে।

দৈনিক ভাস্করের ভিডিয়ো অনুযায়ী, জাডেজার বাবাকে বলতে শোনা গিয়েছে, ‘সত্যি বলতে গেলে আমার সঙ্গে রবীন্দ্র ও স্ত্রী রিভাবার কোনও সম্পর্ক নেই। আমরা ওদের ডাকি না, ওরাও আমাদের ডাকে না। ওদের বিয়ের দু-তিন মাস পর থেকেই আমাদের ঝামেলা শুরু হয়েছিল।’ বর্তমানে জামনগরে একাই থাকেন জাডেজার বাবা। তিনি বলেন, ‘রবীন্দ্র জামনগরেই থাকে। ও নিজের একটা বাংলো বানিয়েছে এবং সেখানেই আলাদা থাকে। আমি ওর সঙ্গে দেখা করতেও যাই না। জানি না ওর স্ত্রী ওর উপর কী জাদু করেছে।’

জাডেজার বাবা ওই সংবাদমাধ্যমকে জানিয়েছেন যে, ছেলেকে ক্রিকেটার বানানোই তাঁর জীবনের মস্ত একটা ভুল ছিল। অনিরুদ্ধসিন বলেন, “ও আমার ছেলে, এটাই এখন আমার সব থেকে বড় যন্ত্রণার জায়গা। ওর বিয়ে না দিলেই ভাল হত। জাডেজা ক্রিকেটার না হলে আরও ভাল হত। তাহলে আমাদের জীবন অনেক সহজ হত। বিয়ের তিন মাসের মধ্যে জাডেজার স্ত্রী সব সম্পত্তি ওর নামে লিখে দিতে বলে। আমাদের পরিবারের মধ্যে বিভেদ তৈরি করে দেয় রিভাবা। ও পরিবারের সঙ্গে থাকতে চায়নি। স্বাধীন জীবন চেয়েছিল। আমি ভুল হতে পারি, নয়নাবা (জাডেজার বোন) ভুল হতে পারে, কিন্তু কী করে পরিবারের আরও ৫০ জন লোক ভুল হতে পারে। ওদের সঙ্গে পরিবারের কারও কোনও সম্পর্ক নেই।”

জাডেজার মেয়ের মুখ বহু দিন দেখেননি বলেও দাবি অনিরুদ্ধসিনের। তিনি বলেন, “কোনও কিছু লুকোতে চাই না। গত পাঁচ বছরে নাতনির মুখ দেখিনি। সব কিছুই দেখে জাডেজার শ্বশুরবাড়ির লোকেরা। সব কিছুর মধ্যে ওরা মাথা গলায়। জাডেজার টাকার দিকে ওদের নজর।”

যদিও তাঁর বাবা একাধিক অভিযোগ করলেও, রবীন্দ্র থেমে থাকার পাত্র নন। তিনিও পালটা দিয়েছেন। গুজরাটি ভাষায় একটি টুইট করেছেন রবীন্দ্র জাদেজা। X হ্যান্ডেলে তিনি লিখেছেন, ‘এই সাক্ষাৎকারকে একেবারেই পাত্তা দেবেন না। এটা তৈরি করা সাক্ষাৎকার। আমার ও রিভাবা-র ভাবমূর্তি ক্ষুণ্ণ করার জন্য এমন সাক্ষাৎকার তৈরি করা হয়েছে। এক পক্ষের কথা শুনে এই সাক্ষাৎকারের পুরোটাই ভুলে ভরা। আমিও অনেক কিছু বলতে পারি। কিন্তু পরিবারের সম্মানের কথা মাথায় রেখে চুপ করে আছি। কারণ জনসমক্ষে কাদা ছোড়াছুড়ি আমার পছন্দ নয়।’

২০১৭ সালে বিয়ে হয় জাডেজা এবং রিভাবার। ২০২২ সালে রিভাবা বিজেপির হয়ে গুজরাতের বিধানসভা ভোটে জামনগর থেকে ভোটে জিতেছিলেন। জাডেজার বোন নয়নবা যুক্ত কংগ্রেসের সঙ্গে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest