Real Madrid announces karim Benzema tests positive for covid.

মরশুমের শুরুতেই দুঃসংবাদ, করোনা আক্রান্ত রিয়াল মাদ্রিদ তারকা করিম বেঞ্জেমা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা আক্রান্ত হলেন করিম বেঞ্জেমা। ফ্রান্সের এই তারকা স্ট্রাইকারের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। শুক্রবারই বেঞ্জেমার ক্লাব রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে ট্যুইটারে এই বিষয়ে জানানো হয়েছে। ৩৩ বছরের এই স্ট্রাইকারকে আপাতত আইসোলেশনে থাকতে হবে। যতদিন না পর্যন্ত তাঁর রিপোর্ট ফের নেগেটিভ আসে, ততদিন পর্যন্ত আইসোলেশনেই থাকতে হবে ফরাসি স্ট্রাইকারকে। আর তারপরই ক্লাবের হয়ে অনুশীলনে ফিরতে পারবেন বেঞ্জেমা। উল্লেখ্য, এরমধ্যেই রিয়াল মাদ্রিদ শিবিরে ফেরার কথা ছিল বেঞ্জেমার। কিন্তু করোনার জন্য আপাতত আইসোলেশনে চলে যেতে হচ্ছে তাঁকে।

আরও পড়ুন: Tokyo Olympics 2020: নয়া স্বপ্ন নিয়ে অলিম্পিক্সের বোধনে মার্চ পাস্ট ভারতীয়দের, উদ্বোধনী অনুষ্ঠানে ভারতীয় পতাকা হাতে মেরি কম, মনপ্রীত

রিয়াল মাদ্রিদ ক্লাবের পক্ষ থেকে ছোট এক বিবৃতিতে বলা হয়, ‘রিয়াল মাদ্রিদের তরফে জানানো হচ্ছে যে আমাদের ফুটবলার করিম বেঞ্জেমা করোনা আক্রান্ত হয়েছেন।’

ছয় বছর পর জাতীয় দলে সুযোগ পেয়ে ইউরোর পরে এমনিতেই ছুটি কাটিয়ে দেরি করে রিয়াল শিবিরে যোগ দিয়েছেন ৩৩ বছর বয়সী ফরাসি তারকা। করোনা আক্রান্ত হওয়ায় আপাতত ১০ দিন নিভৃতবাসেই কাটাতে হবে তাঁকে। ফ্রান্সের হয়ে ২৮ জুন শেষবার মাঠে নেমেছিলেন বেঞ্জেমা। এরপর ছুটি ও করোনার জেরে আরও দেরিতে ট্রেনিং শুরু করার ফলে স্বাভাবিকভাবেই নিজের পূর্ণ ফিটনেসে ফিরতে আরও সময় লাগবে তাঁর।

রিয়াল মাদ্রিদের জার্সিতে এই মুহূর্তে দলের অন্যতম অভিজ্ঞ ফুটবলার হলেন বেঞ্জেমা। এমনকী কার্লো আনসেলোত্তির কোচিংয়ে রিয়ালের তুরুপের তাসও বলা হয় তাঁকে। ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুভেন্তাসে চলে যাওয়ার পর স্ট্রাইকিং লাইনে বেঞ্জেমাই মূল মুখ রিয়ালের। নতুন মরসুম নিয়ে প্রস্তুতি শুরু করার আগেই যদিও করোনা বাধা হয়ে দাঁড়াল বেঞ্জেমার জন্য।

রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে এক বিবৃতিতে বেঞ্জেমার কোভিড পজিটিভ হওয়ার খবর দেওয়া হয়েছে। বিবৃতিতে বলা হয়েছে যে, করোনা নেগেটিভ রিপোর্ট না আসা পর্যন্ত আনসেলোত্তির স্কোয়াডে যোগ দিতে পারছেন না বেঞ্জমা। ইউরো শেষ হওয়ার পর দীর্ঘদিন পরিবারের সঙ্গে সময় কাটিয়েছিলেন বেঞ্জেমা। কিছুদিন বিশ্রাম নিয়েই ফিরতে চেয়েছিলেন ফের ফুটবল মাঠে। তার জন্যই রিয়াল শিবিরে যোগ দেননি তিনি। ইউরোতে ফ্রান্স এবার শেষ ষোলো থেকেই ছিটকে গিয়েছিল। কিন্তু টুর্নামেন্টে বেঞ্জেমা নিজে ছিলেন ভাল ফর্মে। টুর্নামেন্টে মোট ৪টি গোল করেন ফরাসি স্ট্রাইকার।

আরও পড়ুন: নিম্নচাপে মিলেছে মৌসুমী অক্ষরেখা, আগামী ৪৮ ঘণ্টা দক্ষিণবঙ্গে ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest