Site icon The News Nest

হামলে পরে ছবি চুরি, নিজের ফেসবুক পেজ থেকে ভারতীয়দের তাড়িয়ে দিলেন পর্নস্টার রেনে গ্রেসি!

The News Nest: রেসিং কার জগৎ থেকে সম্প্রতি সরে দাঁড়িয়েছেন তিনি। অস্ট্রেলিয়ান সেই কার রেসিং সম্রাজ্ঞী রিনি গ্রেসি বর্তমানে অ্যাডাল্ট স্টার। কিন্তু পর্ন ইন্ডাস্ট্রিতে নাম লেখানোর শুরুর দিন থেকেই ভারতীয় ভক্তদের সঙ্গে আকছাআকছি লেগেই রয়েছে তাঁর। সেই রেনে গ্রেসি সোশ্যাল মিডিয়ায় তাঁর লেটেস্ট পোস্টে একহাত নিলেন ভারতীয় ভক্তদের।

সম্প্রতি ‘ওনলিফ্যানস’ নামে একটি পেজে তিনি একটি পোস্ট করেন। সেখানে গ্রেসি লেখেন, তাঁর ছবিগুলোর কপিরাইট রয়েছে। তিনিই তার স্বত্ত্বাধিকারি। তাই তাঁকে নিয়ে পেজ বানানো বন্ধ হোক। তাঁর ছবি চুরি করা হয়েছে বলেও অভিযোগ তোলেন গ্রেসি। এও বলেন, তাঁর ছবি ও ভিডিও যেন শেয়ার না করা হয়। ব্যবহারকারীদের তাঁর নকল পৃষ্ঠা তৈরি এবং অবৈধভাবে তাঁর সম্পত্তি ব্যবহার করার জন্য হুঁশিয়ারি দিয়েছেন গ্রেসি। বলেছেন, ভারতীয়দের তিনি আর পছন্দ করেন না। তিনি তাঁর পেজ থেকে সমস্ত ভারতীয়দের সরিয়ে দেবেন, এমনও জানান।

আরও পড়ুন: ২০১১ বিশ্বকাপ ফাইনাল ম্যাচ ফিক্সড ছিল, বিস্ফোরক দাবি শ্রীলঙ্কার প্রাক্তন ক্রীড়ামন্ত্রীর

পোর্শে ক্যারেরা কাপ অস্ট্রেলিয়া চ্যাম্পিয়নশিপ দিয়ে ২০১৩-১৪ সালে রেসিং দুনিয়ায় পা রাখেন রিনি। ২০১৫ সালে সুপার টু সিরিজে নাম লেখান। এরপরেও সুপারকারস ডানলপ সিরিজ, ড্রাগন রেসিংয়ের মতো আরও নামজাদা সব প্রতিযোগীতায় অংশগ্রহণ করেছিলেন। ২০১৭ সালে ধীরে ধীরে পারফরম্যান্সে ভাটা পড়ে। বেশ কিছু রেসে নজর কাড়তে ব্যর্থ হন গ্রেসি। ফলে সেভাবে স্পনসরও জুটছিল না। এই সুযোগে তাঁর জায়গা দখল করে নেয় অন্য পেশাদার ড্রাইভাররা। পরিস্থিতি এমন তৈরি হয় যে একটা সময় তাঁকে লোকাল কার ইয়ার্ডে কাজ করতে হয় বেশ খানিকটা সময়। কিন্তু অর্থকষ্টে পড়েন তিনি।

তা মেটাতেই এক নতুন পন্থা নেন। OnlyFans নামের প্রাপ্তবয়স্কদের সাইটে নিজের নগ্ন ছবি ও ভিডিও বিক্রি করেন তিনি। আর প্রথম সপ্তাহেই আয়ের অঙ্ক দেখে চক্ষু চড়কগাছ। মাত্র সাতদিনেই ভারতীয় মুদ্রার প্রায় ২ লক্ষ ২৬ হাজার টাকা পেয়ে যান তিনি। ধীরে ধীরে বাড়তে থাকে টাকার অঙ্ক। বর্তমানে সপ্তাহে ১৮ লক্ষ ৮০ হাজার টাকা উপার্জন করেন বলে দাবি গ্রেসির।  তাঁর কথায়, “আমি রেনে ছিলাম, আছি আর থাকব। আমার এখনও চাকরি রয়েছে। ব্যক্তি হিসেবে আমার জীবনে কোনও পরিবর্তন হয়নি।”

আরও পড়ুন: ইংলিশ প্রিমিয়ার লিগে আর্সেনালকে ৩-০ গোলে উড়িয়ে দিল ম্যাঞ্চেস্টার সিটি

Exit mobile version