Rishabh Pant to be airlifted to Mumbai for surgery

Rishabh Pant: অস্ত্রোপচার করতে মুম্বইয়ে উড়িয়ে আনা হচ্ছে পন্থকে, চাদর ঢেকে বেরোলেন হাসপাতাল থেকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চিকিৎসার জন্য মুম্বই নিয়ে যাওয়া হচ্ছে ঋষভ পন্থকে (Rishabh Pant)। সেখানকার হাসপাতালে পন্থের হাঁটুর অস্ত্রোপচার করা হবে। অস্ত্রোপচার ছাড়া হাঁটুর ছিঁড়ে যাওয়া লিগামেন্ট ঠিক করা সম্ভব নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা। তাঁর চিকিৎসা কী ভাবে হবে, সে সব কিছুই ঠিক করছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের মেডিক্যাল টিমের সদস্যরা। অভিযোগ, এ ক্ষেত্রে পন্থের পরিবারের সদস্যদের মতামতকেও তেমন গুরুত্ব দেওয়া হচ্ছে না।

দেহরাদূনের হাসপাতাল থেকে পন্থকে এয়ার অ্যাম্বুল্যান্সে করে নিয়ে যাওয়া হচ্ছে মুম্বইয়ে। হাসপাতাল থেকে বার করে অ্যাম্বুল্যান্সে নিয়ে যাওয়ার সময় পন্থের ছবি বাইরে এসেছে। সেখানে দেখা যাচ্ছে, পন্থের সঙ্গে রয়েছেন তাঁর মা সরোজ পন্থ। তিনি অ্যাম্বুল্যান্সে পন্থের পাশে বসেছিলেন। সাদা চাদরে ঢাকা থাকায় পন্থের মুখ দেখা যায়নি। উদ্বিগ্ন মুখে বসে থাকতে দেখা যায় সরোজকে।

আরও পড়ুন: Emiliano Martinez: বড্ড বেয়াদপ! ক্লাব থেকে তাড়ানো হচ্ছে ‘সোনার গ্লাভস’ পাওয়া গোলকিপারকে

মুম্বইয়ের কোকিলাবেন ধীরুভাই আম্বানি হাসপাতাল অ্যান্ড মেডিক্যাল রিসার্চ ইন্সস্টিটিউটে পন্থের চিকিৎসা হবে। এই হাসপাতালেই হবে তাঁর হাঁটুর লিগামেন্টের অস্ত্রোপচার। ওষুধে তেমন কাজ না হওয়ায় পন্থের অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। হাসপাতালের সেন্টার ফর স্পোর্টস মেডিসিনের প্রধান এবং অর্থোস্কোপি অ্যান্ড সোল্ডার সার্ভিসের ডিরেক্টর দিনশ পারডিওয়ালার নেতৃত্বে পন্থের চিকিৎসা হবে বলে জানানো হয়েছে বিসিসিআইয়ের পক্ষ থেকে।

দিল্লি থেকে রুরকির বাড়ি যাওয়ার পথে ৩০ ডিসেম্বর ভোরে গাড়ি দুর্ঘটনায় আহত হন পন্থ। নিজেই গাড়ি চালাচ্ছিলেন তিনি। সেই সময় রুরকির হমদপুর ঝলের কাছে গাড়ি দুর্ঘটনা ঘটে। চিকিৎসকরা জানিয়েছিলেন মাথায়, পিঠে এবং পায়ে চোট লেগেছে পন্থের। প্রথমে কাছেই একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তাঁকে। সেখানকার চিকিৎসক সুশীল নগর জানিয়েছিলেন যে, পন্থের অবস্থা স্থিতিশীল। পরে তাঁকে দেহরাদূনের একটি বেসরকারি হাসপাতালে পাঠানো হয়।

আরও পড়ুন: Cristiano Ronaldo: সৌদির ক্লাবের জার্সি পরে আরবি ভাষায় জবাব দিলেন সিআর৭! আবেগে ভাসল দর্শকরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest