Robinho sentenced to nine years in jail for group sexual violence

২৩ বছরের তরুণীকে গণধর্ষণ! ৯ বছর জেল খাটতে হবে রোবিনহোকে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিপাকে ব্রাজিলের (Brazil) প্রাক্তন তারকা ফুটবলার রোবিনহো (Robinho)। ২০১৩ সালে একটি ধর্ষণের মামলায় দোষী সাব্যস্ত হলেন তিনি। আর সেই মামলার রায়েই এই তারকা ফুটবলারটিকে ৯ বছরের সাজা শোনাল মিলানের (Milan) একটি আদালত। শুধু তাই নয়, এই মামলার কারণেই গত অক্টোবরে তাঁর সঙ্গে চুক্তি করার পরও সেটি ভেঙে দিয়েছিল ব্রাজিলিয়ান ক্লাব স্যান্টোস (Santos)। তার উপর এবার এই সাজা, যা আরও বিপাকে ফেলল তাঁকে।

২০১৭ সালে রোবিনহোকে দোষী সাব্যস্ত করে ইতালির আদালত। সেই সঙ্গে তাঁর এক বন্ধু রিকার্ডো ফালকোকেও দোষী সাব্যস্ত করা হয়। তাঁদের ৯ বছরের সাজা দেওয়া হয়। তার পর থেকে সেই সাজার বিরুদ্ধে বার বার আবেদন করেছেন রোবিনহো। কিন্তু বার বার তা খারিজ হয়েছে। শেষ আবেদনও এ বার খারিজ। আর কোথাও আবেদন করতে পারবেন না তিনি। এ বার সাজা খাটতেই হবে তাঁকে।

আরও পড়ুন: SA v IND: পন্থের দুরন্ত সেঞ্চুরিতে ভারতের দ্বিতীয় ইনিংস থামল ১৯৮ রানে

তবে আদালত জানিয়েছে, রোবিনহোরা চাইলে ব্রাজিলের জেলেও সাজা খাটতে পারেন। সে ক্ষেত্রে ব্রাজিলের প্রশাসনের সঙ্গে কথা বলবে তারা। এই মামলায় অভিযুক্ত আরও চার ব্রাজিলীয় মামলা চলাকালীন ইতালি থেকে পালিয়ে ব্রাজিলে চলে যান। তাঁদের বিরুদ্ধে ফের মামলা শুরু করার প্রক্রিয়া শুরু হয়েছে বলে খবর।

ঘটনাটি ঘটে ২০১৩ সালে। সেই সময় ইতালির ক্লাব এসি মিলানের হয়ে খেলতেন রোবিনহো। রোমের একটি পানশালায় আলবেনিয়ার ২৩ বছরের এক তরুণীকে জোর করে মদ খাইয়ে গণধর্ষণের অভিযোগ ওঠে রোবিনহো-সহ ৬ জনের বিরুদ্ধে। চার বছর ধরে মামলা চলার পরে দোষী সাব্যস্ত হন ব্রাজিলের প্রাক্তন ফুটবলার।

আরও পড়ুন: Sania Mirza: চলতি মরসুমের পরই টেনিস থেকে অবসর, জানালেন সানিয়া মির্জা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest