Rohit Sharma Has Been Trolled For Wishing Happy Independence Day With An Old National Flag Image

Rohit Sharma: ‘ফোটোশপ’ করা ছবি পোস্ট করে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা, ট্রোলড রোহিত শর্মা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্বাধীনতা দিবসে শুভেচ্ছা জানিয়েছিলেন। তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলের মুখে পড়লেন ভারতীয় পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক রোহিত শর্মা। নেটিজেনরা দাবি করলেন, ফোটোশপ করা ছবি দিয়ে রোহিত স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন।

এশিয়া কাপের (Asia Cup) জন্য যাওয়ার আগে বর্তমানে মুম্বইতেই নিজের পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন অধিনায়ক রোহিত শর্মা। সম্প্রতি তাঁকে মুম্বইয়ের একটি রেস্তরাঁয় দেখা গেছে বন্ধুর সঙ্গে দেখা করতে, তাঁকে একঝলক দেখতে রেস্তরাঁর বাইরে ভিড় জমান সমর্থকরা। ক্রিকেট থেকে দূরে থাকলেও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় রয়েছেন রোহিত শর্মা। স্বাধীনতা দিবসের দিন তিনি জাতীয় পতাকা হাতে নিয়ে একটি ছবি পোস্ট করে। ক্যাপশনে সবাইকে স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানান। সমস্যা বাড়ে এখানেই।

আপাতদৃষ্টিতে দেখলে ছবিটা আর পাঁচটা ছবির মতই। স্বাধীনতা দিবসের ছবিতে ট্র্যাডিশনাল কুর্তা ও পাজামা পরেছিলেন। মুখে ছিল একগাল হাসি। ছবি পোস্ট ভারতীয় দলের অধিনায়ক লেখেন, ‘স্বাধীনতার ৭৫ বছর। স্বাধীনতা দিবসের আন্তরিক শুভেচ্ছা।’

আরও পড়ুন: Commonwealth Games 2022: কমনওয়েলথে বড় দুর্ঘটনা, জখম ৩ সাইক্লিস্ট, ২ দর্শক, Video

কিন্তু একটু কাছ থেকে দেখলেই দেখা যাবে ছবিটা আসলে এডিট করা। ছবিতে দেখা যাচ্ছে রোহিত শর্মার হাতে লাঠি আর তাতে লাগানো পতাকা। দেখা যাচ্ছে পতাকাটিকে ঠিক মত এডিট করে লাঠির সঙ্গে বসানো হয়নি। পতাকাটি উড়ছে কিন্তু রোহিতের চুল, পোশাক নড়ছে না। এরপর ব্যাপর ট্রোলিংয়ের শিকার হয়েছেন তিনি।

একজন রোহিতের ছবির একটি অংশে দাগ করে দিয়ে লেখেন, ‘আমি ভেবেছিলাম শুধু জাতীয় পতাকা এডিট করা হয়েছে। কিন্তু দণ্ডটাও এডিট করা হয়েছে।’ সঙ্গে তিনি দাবি করেন, রোহিতের নিজের ছবিটাও পুরনো। ২০১৬ সালে তোলা হয়েছিল। সেটাই প্রতি বছর ব্যবহার করছেন। অপর একজন বলেন, ‘(রোহিতের) কোটি-কোটি টাকা আছে। কিন্তু একটা জাতীয় পতাকা এবং দণ্ড কিনতে পারেন না।’

আরও পড়ুন: FIFA: কেন নির্বাসিত AIFF? কেন কার্যত ‘পথে বসে গেল’ ইস্টবেঙ্গল, এটিকে মোহনবাগান?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest