Rohit Sharma Ruled Out Of South Africa Tests, Replacement Announced

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নামার আগেই বড় ধাক্কা, ছিটকে গেলেন Rohit Sharma

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রোহিত শর্মা(Rohit Sharma)| তাঁর জায়গায় ভারতীয়(Team India) দলে ডাক পেলেন প্রিয়াঙ্ক পঞ্চাল| সোমবারই মুম্বইয়ে টিম ইন্ডিয়ার বায়ো বাবলে প্রবেশ করলেন তিনি|

টি-টোয়েন্টির পর ওয়ানডে ক্রিকেটেও টিম ইন্ডিয়ার (Team India) নতুন অধিনায়ক হিসেবে ঘোষিত হয়েছে ‘হিটম্যান’ রোহিতের নাম। তারপর থেকেই সরগরম ভারতীয় ক্রিকেট। একদিনের নেতৃত্ব থেকে আচমকাই বিরাট কোহলিকে সরিয়ে দেওয়ায় অনেকেই বিস্মিত। ক্ষোভ উগরে দিয়েছেন ভারতের প্রাক্তন তারকাদের একাংশ। আবার রোহিতদের শুভেচ্ছা জানিয়ে বিসিসিআইয়ের সিদ্ধান্তকে স্বাগতও জানিয়েছেন অনেকে। দায়িত্ব পাওয়ার পরই মুম্বইয়ে অনুশীলনে নেমে পড়েছিলেন রোহিত। আর সেখানেই চোটের কবলে পড়েন তিনি।

বিসিসিআই সূত্রে জানা গিয়েছে, রবিবার ঘরের মাঠে প্র্যাকটিস চলাকালীন হ্যামস্ট্রিংয়ে চোট পান রোহিত (Rohit Sharma)। মেডিক্যাল টিমের পরামর্শে আপাতত তাঁকে বিশ্রামে থাকতে হবে। উল্লেখ্য, এই সিরিজে কোহলির ডেপুটি হিসেবে খেলার কথা ছিল রোহিতের। কিন্তু আপাতত দক্ষিণ আফ্রিকা উড়ে যেতে পারছেন না তিনি। তাঁর পরিবর্তে প্রিয়ঙ্ক পাঞ্চালের নাম ঘোষণা করল বোর্ড। ভারতীয় এ দলের অধিনায়ক প্রিয়ঙ্ক। বর্তমানে প্রোটিয়াদের বিরুদ্ধে টেস্ট সিরিজের জন্য সে দেশেই রয়েছেন তিনি। সেই ক্রিকেটারই রোহিতের জায়গায় ভারতীয় সিনিয়র দলে যোগ দেবেন।

বিসিসিআই এদিন জানায়, ২৬ ডিসেম্বর থেকে প্রোটিয়াদের বিরুদ্ধে শুরু হতে চলা তিন টেস্টের সিরিজ খেলবে ভারত। তারপরই রয়েছে ওয়ানডে সিরিজ। তিন ম্যাচের সিরিজ শুরু আগামী বছর ১৭ জানুয়ারি থেকে। দ্বিতীয় ও তৃতীয় ম্যাচ ২১ ও ২৩ জানুয়ারি।

এরপরেই সোশ্যাল মিডিয়ায় তাঁর দিকে ধেয়ে এল কটাক্ষ। নেটিজেনদের একাংশের দাবি, সবুজ পিচ এড়াতেই নাকি চোটের বাহানা করছেন রোহিত। নিশানায় ছিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ও।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest