RR vs RCB, IPL Qualifier 2: rr vs rcb match preview

RR vs RCB, IPL Qualifier 2: চাপে রাজস্থান, ফুটছে RCB! রয়্যাল লড়াইয়ের অপেক্ষায় মোতেরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

লিগ পর্বের লড়াইতে রাজস্থানকে হারাতে খুব একটা কষ্ট হয়নি আরসিবির। এবারে অবশ্য অন্য লড়াই। ফাইনালে ওঠার লড়াই। তাই বিরাট কোহলি, ডু প্লেসিদের চ্যালেঞ্জ অনেক বেশি। রাজস্থানের অশ্বিন, বাটলার, চাহালরা সহজে ছেড়ে দেবে না বেঙ্গালুরুকে।

তুল্যমূল্য বিচার করলে এই ম্যাচে এগিয়ে থেকে নামবে RCB। তার প্রধান কারণ গত ম্যাচে তাদের পারফর্মেন্স। রজত পতিদারের দুর্দান্ত শতরান দলকে বাড়তি অক্সিজেন দেবে। হর্ষল প্যাটেল চোট সারিয়ে ডেথ ওভারে ভালো বল করেছেন। তবে গ্লেন ম্যাক্সওয়েল কিছুটা চিন্তায় রাখবেন। গত ম্যাচে, তাড়াহুড়ো করতে গিয়ে আউট হয়েছেন তিনি। রবি বিষ্ণোইয়ের বুদ্ধিদীপ্ত স্পেলে আউট হয়েছেন। তবে গত ম্যাচে দাপটের সঙ্গে জেতায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের কনফিডেন্স বাড়তি থাকবে।

আরও পড়ুন: IPL 2022: অবসর ঘোষণার ঘণ্টাখানেকের মধ্যেই টুইট মুছলেন রায়াডু, CSK-র অন্দরমহলে হচ্ছেটা কী?

অন্যদিকে, ফাইনালে যেতে মরিয়া রাজস্থান রয়্যালস। তবে প্রথম কোয়ালিফায়ারে জস বাটলারের ধীরে শুরু দলকে চিন্তায় রাখবে। শিমরন হেটমায়ারের বদলে বাকিরা কেউ সেভাবে লড়াই দিতে পারেননি। প্রসিদ্ধ কৃষ্ণ এবং রবিচন্দ্রন অশ্বিন বোলিংয়ে হতাশ করেছেন। দ্বিতীয় কোয়ালিফায়ারে এই জিনিসগুলোর দিকে সঞ্জু স্যামসনকে নজর দিতে হবে। যেহেতু মোতেরাতে এটাই মরশুমের প্রথম ম্যাচ তাই পিচ ও পরিবেশের সঙ্গে মানাতে হবে দুই দলকেই।

যে কোনও মূল্যে অধরা মাধুরি স্পর্শ করতে চায় RCB। আইপিএলের গত চোদ্দটি পর্বে বিরাট কোহলিদের প্রাপ্তি শুধুই হতাশা। তিনবার ফাইনালে উঠেও স্বপ্নপূরণ হয়নি। আরসিবি’র ভাগ্যের চাকা কি এবার ঘুরবে?

আরও পড়ুন: GT vs RR: ম্যাচে বৃষ্টির সম্ভাবনা কম, তবু খেলা না হলে কোন দল যাবে ফাইনালে?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest