Rumours Of Sania Mirza -Shoaib Malik Separation Make Rounds On Internet

Sania Mirza-Shoaib Malik: পরকীয়ার জেরে ভাঙতে চলেছে শোয়েব- সানিয়ার ঘর!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সানিয়া মির্জা (Sania Mirza)  এবং শোয়েব মালিকের(Shoaib Malik) বিয়ে ভেঙে যাওয়ার মুখে! পাকিস্তানের সংবাদমাধ্যম ‘ডেইলি জাং’(Daily Jang) এমনটাই জানিয়েছে।

২০১০ সালে শোয়েব মালিককে বিয়ে করেন সানিয়া মির্জা (Sania Mirza) । ২০১৮ সালে তাঁর কোল আলো করে এসেছিল খুদে ইজান। তবে বর্তমানে নাকি শোয়েব এবং সানিয়ার সম্পর্কে বড়সড় চিড় ধরেছে।  এমনকী এও শোনা যাচ্ছে, ক্রীড়া জগতের দুই তারকা নাকি আলাদা থাকতে শুরু করেছেন।

আরও পড়ুন: Alia Bhatt: বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন আলিয়া? ৭ মাসে সন্তানের জন্ম তুলে দিল প্রশ্ন

সম্প্রতি ছেলে ইজহান মির্জা মালিকের জন্মদিন ধুমধাম করে পালন করে সানিয়া মির্জা (Sania Mirza) এবং শোয়েব মালিক (Shoaib Malik)। শোয়েব নিজের সোশ্যাল হ্যান্ডেলে ছেলের জন্মদিনের ছবি শেয়ার করেন। শোয়েবের শেয়ার করা ছবিতে সানিয়ার উপস্থিতি লক্ষ্য করা যায়। তবে ভারতের টেনসি কুইনকে দেখা যায়নি ইজহানের জন্মদিনের ছবি শেয়ার করতে। সেখান থেকেই শুরু হয় জল্পনা। কেন সানিয়া মির্জা ছেলের জন্মদিনের পার্টির ছবি শেয়ার করলেন না, তা নিয়ে চর্চা শুরু হয়ে যায় জোরদার।

বেশ কয়েকটি পাকিস্তানি সংবাদমাধ্যমের দাবি, সম্প্রতি শোয়েব মালিক যে অনুষ্ঠানের শ্যুট করছেন, সেখানেই তিনি অন্য নারীতে আসক্ত হয়ে পড়েন। সম্পর্কের মাঝে তৃতীয় কারও উপস্থিতিই শোয়েব, সানিয়ার দাম্পত্যে অবনতি ঘটায় বলে খবর।এই গুঞ্জন আরও বেড়েছে সানিয়ার কিছু পোস্টের পর। ইনস্টাগ্রামে একটি স্টোরিতে সানিয়া লেখেন, “ভাঙা হৃদয় কোথায় যায়? ঈশ্বর খুঁজতে।” ভারতের অন্যতম সেরা টেনিস তারকা ছেলেদের সঙ্গে একটি ছবিও পোস্ট করেন। তাতে দেখা যাচ্ছে ইজহান তাঁকে চুমু খাচ্ছে। সেই সঙ্গে সানিয়া লেখেন, “যে মুহূর্তগুলো কঠিন সময় পার করে দেয়।”

আরও পড়ুন: T20 World Cup : শাহিন আগুনে ভস্মীভূত বাংলাদেশ! শেষ চারে পাকিস্তান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest