Site icon The News Nest

Sachin Tendulkar: আইপিএলের মাঝেই থানায় এফআইআর দায়ের সচিনের! কী ঘটল মাস্টার ব্লাস্টারের সঙ্গে?

images 2023 05 13T181432.475

সচিন তেন্ডুলকরের ছবি ও গলার স্বর ভাঁড়িয়ে প্রতারণা করার অভিযোগে সচিনের হয়ে থানায় অভিযোগ দায়ের করল মুম্বই ইন্ডিয়ান্স।

বর্তমানে অনলাইনের যুগে মার্কেটে এসেছে একাধিক অ্যাপ। নিত্য প্রয়োজনীয় জিনিস সবকিছুই এখন আপনাপ ফিঙ্গার টিপসে। ওষুধেরও একাধিক অনলাইন সংস্থা রয়েছে। সংবাদ সংস্থা পিটিআই-এর খবর অনুযায়ী এমনই একটি অনলাইন ওষুধ বিক্রির সংস্থা শুধু সচিন তেন্ডুলকরের নাম ও ছবি ব্যবহার করেছে তা নয়, সচিনের কন্ঠস্বর নকল করে বিজ্ঞাপন তৈরি করেছে। সেখানে সকলকে এই সংস্থা থেকে ওষুধ কেনার কথা বলা হচ্ছে। পুরো বিষয়টিই ঘটেছে সচিন তেন্ডুলকরের অজান্তে, কোনও চুক্তি ছাড়াই।

এই ঘটনা সামনে আসার পরই থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। সচিন তেন্ডুলকরের হয়ে মুম্বইয়ের পশ্চিমাঞ্চল সাইবার পুলিশে অভিযোগ দায়ের করেছে মুম্বই ইন্ডিয়ান্স। ভারতীয় দণ্ডবিধির ৪২০, ৪৬৫ ও ৫০০  ধারায় মামলা দায়ের করা হয়েছে। এ ছাড়া তথ্যপ্রযুক্তি আইনেও মামলা দায়ের হয়েছে ওই সংস্থার বিরুদ্ধে। কীভাবে সচিন তেন্ডুলকরের মত ব্যক্তিত্বের সঙ্গে কোনওরকম চুক্তি ছাড়া এমন কাণ্ড ঘটাল ওই সংস্থা তার তদন্ত শুরু হয়েছে।

বর্তমানে আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্স দলের মেন্টর হিসেবে যুক্ত রয়েছেন কিংবদন্তি সচিন তেন্ডুলকর। এবারও মুম্বইয়ের ম্যাচে তাকে দেখা যাচ্ছে ডাগআউটে, ড্রেসিং রুমে। প্রতিযোগিতায় শুরুটা খারাপ করলেও দুরন্ত কামব্যাক করে লিগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এসেছে ৫ বারের আইপিএল জয়ীরা।

Exit mobile version