করোনা আক্রান্ত শচিন, বাড়িতেই রয়েছেন আইসোলেশনে

বস্তুত, মহারাষ্ট্র (Maharastra) তথা মুম্বইয়ে এই মুহূর্তে করোনা পরিস্থিতি রীতিমতো ভয়াবহ।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবার মারণ ভাইরাসে আক্রান্ত শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar )। শনিবার সকালে টুইট করে নিজেই দুঃসংবাদ জানিয়েছেন ‘মাস্টার ব্লাস্টার’। আপাতত তাঁর শরীরে করোনার মৃদু উপসর্গ দেখা যাচ্ছে।  তবে স্বস্তির খবর, শচীনের পরিবারের আর কোনও সদস্য করোনার কবলে পড়েননি।

টুইটবার্তায় শচিন লিখেছেন, ‘আমি করোনা পরীক্ষা করিযেছি। পরীক্ষার ফল পজিটিভ এসেছে। নিজেকে করোনা মুক্ত রাখার জন্য যাবতীয় চেষ্টা করছি। পরিবারের সকলের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ। আমি নিজেকে কোয়ারেন্টাইন করেছি। চিকিৎসকদের সব পরামর্শ ও স্বাস্থ্যবিধি মেনে চলছি। সহোযোগিতার জন্য আমি দেশের বিভিন্ন প্রান্তের স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানাচ্ছি। সবাই সাবধানে থাকবেন।’ উল্লেখ্য, কিছুদিন আগেই রায়পুরে রোড সেফটি সিরিজ খেলেছিলেন শচিন তেন্ডুলকর।

আরও পড়ুন: ফের নতুন অবতারে হাজির ধোনি, আলোড়ন নেটদুনিয়ায়

বস্তুত, মহারাষ্ট্র (Maharastra) তথা মুম্বইয়ে এই মুহূর্তে করোনা পরিস্থিতি রীতিমতো ভয়াবহ। স্রেফ মারাঠাভূমেই গত ২৪ ঘণ্টায় ৩৬ হাজার মানুষ এই মারণ ভাইরাসের কবলে পড়েছেন। শচীনের শহর মুম্বইয়েই গতকাল করোনার কবলে পড়েছেন ৫ হাজার মানুষ।

এর আগে বলিউডের একাধিক প্রথম সারির তারকা পড়েছেন এই মারণ ভাইরাসের কবলে। শচীন অবশ্য শুরু থেকেই উপযুক্ত সুরক্ষা বিধি মেনে চলেছেন। এমনকী করোনা সচেতনতার প্রচারেও গুরুত্বপূর্ণ ভূমিকা নিতে দেখা গিয়েছে তাঁকে। কিন্তু তাতেও শেষরক্ষা হল না। তবে, এখনও পর্যন্ত তাঁর শরীরে করোনার যে উপসর্গ দেখে গিয়েছে তা গুরুতর নয়।

আরও পড়ুন: দুরন্ত বোলিং কৃষ্ণা-শার্দূলের, প্রথম ওয়ানডেতে বিরাট জয় টিম ইন্ডিয়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest