অবসর নিচ্ছেন ধোনি, জল্পনায় মেজাজ হারালেন সাক্ষী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেক্স: ২০১৯ সালের বিশ্বকাপের পর আর ২২ গজে দেখা যায়নি প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। তিনি আদৌ ক্রিকেট থেকে অবসর নিচ্ছেন কি না তা নিয়েও মুখ খোলেননি। এমনকি ভারতীয় ক্রিকেট বোর্ডও এই বিষয়ে কোনও মন্তব্য করেনি। তবে মাঝে মধ্যেই বিভিন্ন মাধ্যমে গুঞ্জন শোনা যায়, এবার নাকি অবসর নেবেন ধোনি। বুধবার সেই সব জল্পনার অবসান করলেন ধোনির স্ত্রী সাক্ষী ধোনি।

চলতি বছরের আইপিএলে ফের বাইশ গজে নামার কথা এমএস ধোনির। সেই মতো চেন্নাই সুপার কিংসের জার্সিতে প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন মাহি। কিন্তু করোনা ভাইরাসের জন্য টুর্নামেন্ট পিছিয়ে যাওয়ায়, সে গুড়েও বালি পড়ে গিয়েছে।

বুধবার ট্যুইটারে ট্রেন্ডিং হয়ে যায় #DhoniRetires হ্যাশট্যাগটি। আর তার পরেই গর্জে ওঠেন সাক্ষী। তাঁর করা ট্যুইট মুহূর্তে ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। কিন্তু কিছুক্ষণ পরই তিনি তা ডিলিট করে দেন। ট্যুইটে তিনি লেখেন কোভিড প্যানডেমিকের জন্যে চলা দীর্ঘদিনের লকডাউন মানুষের মানসিক স্থিতি নষ্ট করে দিয়েছে। ‘এই সবই গুজব। আমি বেশ বুঝতে পারছি লকডাউনে মানুষের মাথা খারাপ হয়ে গেছে! গেট আ লাইফ!’

sakshidhoni 1590640333

দীর্ঘদিন ধরে এমএস ধোনিকে বাইশ গজে না দেখে হয়তো যারপরনাই হতাশ হয়ে পড়েছিলেন তাঁর ফ্যানরা। নতুন কিছু করার লক্ষ্যেই হয়তো #DhoniRetires ট্যাগ তৈরি করে দেশের সর্বকালের সেরা ক্রিকেট অধিনায়কের অবসরের জল্পনা তুলে দেন কিছু নেটিজেন। তা ভাইরাল হতেই আবেগতাড়িত হয়ে পড়েন ধোনি-প্রেমী নেটিজেনরা। কার্যত কান্নাকাটি শুরু করে দেন তাঁরা। কেউ কেউ তো এখনই ধোনিকে চোখে হারাতে শুরু করেছেন। যদিও এ ব্যাপারে নিজের টুইটার অ্যাকাউন্টে কোনও বার্তা দেননি এমএস ধোনি। আর প্রকাশ্যে তো তিনি কিছু বতলেই চান না। বিসিসিআই-র তরফেও এ ব্যাপারে কোনও সরকারি বিবৃতি দেওয়া হয়নি। তাই এই খবর ভুয়ো বলেই ধরে নেওয়া যায়।

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest