sc east bengal ceo left the whatsapp group and problem continues

পেরেসোভিচ প্রসঙ্গে উত্তপ্ত লাল-হলুদ, হোয়াটসঅ্যাপ গ্রুপ ছেড়ে বেরিয়ে গেলেন এসসি ইস্টবেঙ্গল সিইও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গতবারের আইএসএলের মত এবারও কার্যত ধরাশায়ী অবস্থা এসসি ইস্টবেঙ্গলের। সমস্ত ভুল ত্রুটি শুধরে নিয়ে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করলেও ফল সেই আগের মতই। যারফলে ১১ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শেষে এসে ঠেকেছে রেনেডি সিংয়ের লাল-হলুদ।

জানা গিয়েছে , ফুটবলারদের প্রশ্নবানে বিদ্ধ হয়ে ক্লাব ফুটবলারদের নিজস্ব হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে লেফট করেছেন লাল-হলুদের সিইও শিবাজী সমাদ্দার। কাল হাড্ডাহাড্ডি লড়াই দিয়েও যেভাবে ম্যাচ হাতছাড়া হয় তা কিছুতেই মেনে নিতে পারছিলেন না হীরা মন্ডলরা। তাই চাপা ক্ষোভ নিয়েই নাকি এক ফুটবলার ক্লাবের সিইওকে উদ্দেশ্য করে লেখেন, ‘আমরা সীমিত শক্তি নিয়ে মাঠে খেলছি। আর আপনি হোটেলে থেকে ফেডারেশনের ডাকা বিশেষ মিটিংয়ে উপস্থিত হতে পারলেন না।’ সেইসঙ্গে তাকে উদ্দেশ্য করে বলা হয়, কাল তিনি মিটিংয়ে থাকলে হয়ত পেরেসোভিচকে মাঠে পেত দল।

আরও পড়ুন: Lionel Messi: এবার করোনার কোপে মেসিও, সংক্রমিত PSG -র আরও তিন ফুটবলার

যা দেখা মাত্রই নাকি খেলোয়াড়দের উদ্দেশ্যে দিয়ে শিবাজী লেখেন, ‘বিকেল ৫ টার সময় মেইল করে ৭ টার সময় মিটিং ডাকা হল কেন?’ ঠিক আছে, আমি আর সিইও থাকব না।” বলেই ফুটবলারদের গ্রুপ ছেড়ে বেরিয়ে যান এসসি ইস্টবেঙ্গেলর সিইও। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে যায় লাল-হলুদ জনতার মধ্যে।

উল্লেখ্য, নর্থ-ইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে মেজাজ হারিয়ে রেফারিকে ধাক্কা মেরে পাঁচ ম্যাচ নির্বাসিত পেরোসেভিচ। তাঁর শাস্তি কমানোর জন্য আবেদনও করে এসসি ইস্টবেঙ্গল। কিন্তু শুনানির দিন হাজির ছিলেন না লাল-হলুদের সিইও শিবাজি সমাদ্দার।

আরও পড়ুন: টুইট বিতর্ক : অবশেষে সাইনার কাছে ক্ষমা চাইলেন অভিনেতা সিদ্ধার্থ

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest