SC East Bengal: The agreement was not reached in the meeting with the mediators

SC East Bengal: মধ্যস্থতাকারীদের সঙ্গে বৈঠকেও কাটল না চুক্তিজট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ইস্টবেঙ্গল ক্লাব (East Bengal) ও বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্টের (Sree Cement) চুক্তি জট যেখানে ছিল,ঠিক সেখানেই থাকল! শুক্রবার অর্থাৎ আজ জোড়া বৈঠক ছিল ইস্টবেঙ্গল ক্লাবে। এদিন দুপুরে প্রথমে চুক্তি মধ্যস্থতাকারীদের সঙ্গে ক্লাবের প্রতিনিধিদের বৈঠকে বসার কথা ছিল। এরপর সন্ধ্যায় কার্যকরী কমিটির বৈঠক ছিল। কিন্তু প্রথম বৈঠকেই সিদ্ধান্ত নেওয়া হলো যে, দ্বিতীয় বৈঠকের আর প্রয়োজন নেই। ইস্টবেঙ্গল ক্লাব মধ্যস্থতাকারীদের নিজেদের বক্তব্য জানিয়েছে। এবার তাদের উত্তরের অপেক্ষায় লাল-হলুদ।

গতকাল অর্থাৎ বৃহস্পতিবার মাঝপথেই ভেস্তে গিয়েছিল কার্যকরী কমিটির মিটিং। ঠিক হয়েছিল, শুক্রবার বিনিয়োগকারী সংস্থা শ্রী সিমেন্ট (Shree Cement) ও ক্লাবকে নিয়ে আলোচনায় বসবেন মধ্যস্থতাকারীরা। স্বস্তিতে ছিলেন ইস্টবেঙ্গল সমর্থকরা। ভেবেছিলেন অবশেষে ভাল খবর হয়তো আসবে শুক্রবার। আজ ইস্টবেঙ্গল কর্তাদের সঙ্গে মধ্যস্থতাকারীদের বৈঠক হয়। দীর্ঘ চার ঘন্টা ধরে চলে সেই বৈঠক। সেই বৈঠকের পরে ফের ক্লাবের কার্যকরী কমিটির মিটিং হওয়ার কথা ছিল।

আরও পড়ুন: T20 World Cup: ২৪ অক্টোবর মুখোমুখি ভারত-পাকিস্তান, দেখে নিন টিম ইন্ডিয়ার পূর্ণাঙ্গ সূচি

কিন্তু সেই আলোচনার পরই প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ক্লাবের তরফে জানিয়ে দেওয়া হল, ‘আজকে মধ্যস্থতাকারীদের সঙ্গে আমাদের মিটিং হয়েছে। দীর্ঘ চার ঘন্টা ধরে হওয়া মিটিংয়ে আমরা আমাদের বক্তব্য ওদের কাছে রেখেছি। ওনারা আমাদের বক্তব্য শুনেছেন এবং বলেছেন যথাযথ জায়গায় আলোচনা করে আমাদের জানাবেন। এর প্রেক্ষিতে আজকে আমাদের সন্ধে সাতটার কর্মসমিতির সভা স্থগিত রাখা হল। আমরা ওদের উত্তরের অপেক্ষায় থাকবো। ওদের উত্তর পাওয়ার পর সেই মতো আমরা এগবো। এটাই আজকে আমাদের সিদ্ধান্ত।”

চব্বিশ ঘণ্টা আগেও যা মনে হয়েছিল, চব্বিশ ঘণ্টা পর তা সম্পূর্ণ পাল্টে গিয়েছে। দুপুরের বৈঠকে কোনও রফাসূত্র না মেলায় এ দিন সন্ধেয় ক্লাবের কার্যকরী কমিটির বৈঠক বাতিল করা হয়েছে। পড়শি ক্লাব এএফসি কাপে দুরন্ত খেলছে। মহমেডানও কলকাতা লিগে দাপট দেখানো শুরু করেছে। ক্লাব-ইনভেস্টর চুক্তি জট, মিটিং-সিটিংয়ে ইস্টবেঙ্গলের ফুটবল ভবিষ্যৎ অন্ধকারে। প্রায় তিনমাস ধরে চলা চুক্তিজট কাটছেই না। আইএসএলে (ISL) খেলার অপেক্ষাও বাড়ছে।

আরও পড়ুন: MS Dhoni- র নতুন লুকে ঝড় সোশ্যালে! ‘কামিং সুন’ এ কিসের ইঙ্গিত?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest