Site icon The News Nest

হার্টের অবস্থা খারাপ , চোখের জলে ফুটবলকে বিদায় জানালেন আগুয়েরো

aguero

বুট জোড়া তুলে রাখার সিদ্ধান্ত নিয়েই ফেললেন আর্জেন্টিনার তারকা ফুটবলার সের্জিও আগুয়েরো (Sergio Aguero)। হৃদযন্ত্রে সমস্যার কারণেই মাত্র ৩৩ বছর বয়সে এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হলেন তিনি।আর্জেন্টাইন ক্যাপ্টেন লিওনেল মেসির (Lionel Messi) সঙ্গে দারুণ বন্ধুত্ব আগুয়েরোর। সেই মেসি বার্সেলোনা (Barcelona) ছেড়ে চলে গিয়েছেন প্যারিস সাঁ জাঁয়। অন্য দিকে, ম্যানচেস্টার সিটি-তে দশ বছর কাটানোর পর বার্সায় যোগ দেন আগুয়েরো। চলতি বছরের অক্টোবরে আলাভাসের বিরুদ্ধে ১-১ ম্যাচে বার্সার হয়ে নেমেছিলেন তিনি।

অক্টোবরের শেষের দিকেই বার্সেলোনার হয়ে ম্যাচ খেলার সময়েই বুকের ব্যথা অনুুভব করেন সার্জিও আগুয়েরো। তার পরে তাঁর পরীক্ষা করা হলে জানা যায়, হৃদযন্ত্রে তাঁর গুরুতর সমস্যা রয়েছে। যে কারণে শেষ পর্যন্ত ফুটবলকে বিদায় জানাতে বাধ্য হলেন আর্জেন্তাইন তারকা। বুধবার বার্সেলোনাতেই এক সাংবাদিক সম্মেলন করে নিজের অবসরের সিদ্ধান্তের কথা জানান আগুয়েরো। আর অবসরের ঘোষণার সময়ে কান্নায় ভেঙে পড়েন ৩৩ বছরের তারকা ফুটবলার।

ম্যাঞ্চেস্টার সিটি থেকে বার্সায় আসার পরে মাত্র পাঁচটি ম্যাচে খেলেছেন আগুয়েরো। করেছেন একটি গোল। কিন্তু অসুস্থতার কারণে ফুটবলকেই চিরবিদায় জানাতে হল বার্সার তারকা ফরোয়ার্ডের। এ দিন ক্যাম্প ন্যু-তে সাংবাদিক সম্মেলনে আগুয়েরো বলছিলেন, ‘আমি ফুটবল খেলা ছেড়ে দিচ্ছি, এটা জানানোর জন্যই এই সাংবাদিক সম্মেলন। আমার জন্য এটি একটি খুবই কঠিন মুহূর্ত। এই সিদ্ধান্তটা আমি নিজের স্বাস্থ্যের কথা ভেবে নিতে বাধ্য হয়েছি। ডাক্তাররা আমাকে বলেছেন, খেলা বন্ধ করাই আমার জন্য ভালো। আমি প্রায় ১০দিন আগেই এই সিদ্ধান্ত নিয়েছিলাম।’

 

Exit mobile version