Site icon The News Nest

Sex Party: নাইট ক্লাব থেকে মহিলাদের ডেকে ড্রেসিংরুমেই উদ্দাম যৌনতা! ফুটবলারদের কাণ্ডে শোরগোল বিশ্বজুড়ে

brann 1 scaled

বিতর্কে নরওয়ের (Norway) প্রথম ডিভিশনের ফুটবল ক্লাব ব্রান এসকে। ক্লাবের স্টেডিয়ামের মধ্যেই মহিলাদের সঙ্গে পার্টি এবং সঙ্গম করার অভিযোগ উঠল ক্লাবেরই ১২ জন ফুটবলারের বিরুদ্ধে। ঘটনায় শুক্রবারই এক ফুটবলারকে বহিষ্কার করা হয়েছে এবং আরও দশজনকে লিখিতভাবে সতর্ক করা হয়েছে। এছাড়া আরও এক খেলোয়াড় ইতিমধ্যে ক্লাব ছেড়েও দিয়েছেন। আর এই ঘটনা সামনে আসার পরই নরওয়ে ফুটবলে তীব্র বিতর্ক দেখা দিয়েছে।

স্থানীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, নরওয়ের ওই ক্লাবের ১২ জন ফুটবলার বাইরে এক রেস্তোরাঁয় নৈশভোজ সারতে গিয়েছিলেন। সেখান থেকে তাঁরা যান একটি নাইটক্লাবে। এরপর সাতজন যৌনকর্মীকে সঙ্গে নিয়ে স্টেডিয়ামের ড্রেসিংরুমে আসেন তাঁরা। সেখানে চলে পার্টি। ফুটবলারদের যৌনসম্পর্কে লিপ্ত হতেও দেখা গিয়েছে। গোটা ঘটনাই ধরা পড়েছে সিসিটিভি-তে।

আরও পড়ুন: স্বপ্নে মিলেছে ধোনির আদেশ, ১৪০০ কিলোমিটার পায়ে হেঁটে পাড়ি যুবকের!

ফুটবলারদের পাশাপাশি এই ঘটনায় আঙুল উঠেছে নিরাপত্তাকর্মীদের দিকেও। খেলা না থাকা সত্ত্বেও কেন তাঁরা ওই ফুটবলারদের ড্রেসিংরুমে ঢোকার অনুমতি দিলেন, তা জানতে চাওয়া হয়েছে। ক্লাবের করোনা-বিধি ভঙ্গের অভিযোগও উঠেছে। এই ঘটনার পিছনে মূল অভিযুক্ত ফুটবলার ক্রিস্টোফার বারমেনকে বহিষ্কার করেছে ক্লাব। এক বিবৃতিতে তাঁর আইনজীবী জানিয়েছেন, ফুটবলারের প্রতি অবিচার করা হয়েছে। এই সিদ্ধান্তের বিরুদ্ধে তাঁরা আবেদন করবেন বলেও জানিয়েছেন।

তবে ক্লাবের সমর্থকরা এই ঘটনায় প্রচণ্ড ক্ষুব্ধ। ক্লাবের সামনে গিয়েই তাঁরা তীব্র প্রতিবাদ জানিয়েছেন। ক্লাবের দেওয়ালে ফুটবলারদের নামে নিন্দা করা হয়েছে।

আরও পড়ুন: প্যারিস ছেড়ে আচমকাই সপরিবারে বার্সেলোনায় Lionel Messi !

Exit mobile version