বিদায়! সব ধরণের ক্রিকেট থেকে অবসর ঘোষণা শেন ওয়াটসনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এবারের আইপিএলে তেমন ফর্মে ছিলেন না। দল থেকে বাদও পড়েছিলেন। কিন্তু পরেরবার তাঁকে আইপিএলে দেখা যাবে না। শুধু আইপিএল নয়, সবধরনের ক্রিকেট থেকে অবসর নিলেন শেন ওয়াটসন। সূত্র উদ্ধৃত করে একথা জানিয়েছে দ্য টাইমস অফ ইন্ডিয়া।

রবিবার কিংস ইলেভেন পঞ্জাবকে হারিয়ে এবারের মত আইপিএল শেষ করেছে চেন্নাই সুপার কিংস। শুরু থেকে ধারাবাহিক না হলেও শেষ তিনটি ম্যাচে জিতেছে সিএসকে। লিগে নিজেদের শেষ ম্যাচ খেলার কয়েক ঘন্টার মধ্যেই চেন্নাই শিবির থেকে গুরুত্বপূর্ণ খবর এসে পৌঁছেছে। সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন চেন্নাই সুপার কিংসের তারকা ক্রিকেটার শেন ওয়াটসন।

আরও পড়ুন: অভিনেত্রীদের হার মানাবে IPL খেলতে আসা এই ক্রিকেটারের স্ত্রীর বোল্ডনেস

সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, পঞ্জাবের বিরুদ্ধে ম্যাচের পরেই অবসর নিয়ে চেন্নাই ফ্র্যাঞ্চাইজিকে নিজের মত জানিয়ে দেন অজি অলরাউন্ডার শেন ওয়াটসন। তিনি জানান সব ধরনের ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নেবেন বলে তিনি ঠিক করে ফেলেছেন। দলের সকলকে ধন্যবাদ জানিয়েছেন অজি ক্রিকেটার।

২০১৬ সালে অস্ট্রেলিয়ার জাতীয় দল থেকে অবসর ঘোষণা করেন শেন ওয়াটসন। এর পর ২০১৮ সাল থেকে চেন্নাই দলে রয়েছেন ওয়াটসন। ২০২০ সালে সিএসকে-র জার্সিতে ওয়াটসনের অবশ্য খুব একটা ভালো সময় যায়নি। ১১ ম্যাচে করেছেন ২৯৯ রান। রয়েছে দুটি হাফ সেঞ্চুরি। সর্বোচ্চ ৮৩ নট আউট।

আরও পড়ুন: I Retire : সিন্ধুর টুইটে হতবাক গোটা দেশ, ‘হঠাৎ কেন’ প্রশ্ন সবার!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest