Sidharth Malhotra breaks his silence on wedding plans

গাঁটছড়া বাঁধছেন সিদ্ধার্থ মালহোত্রা – কিয়ারা আডবাণী? বিয়ে নিয়ে মুখ খুললেন অভিনেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সম্প্রতি মুক্তি পেয়েছে হিন্দি ছবি ‘শেরশাহ’ (Shershaah)। ছবিতে দুই বলি তারকা সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) ও কিয়ারা আডবাণীর (Kiara Advani) অনস্ক্রিন কেমিস্ট্রি বেশ নজর কেড়েছে দর্শকদের। তাঁদের মধ্যে অফস্ক্রিনেও সম্পর্কের গুঞ্জন চলছে বহুদিন, সম্প্রতি ইন্টারনেটে তাঁদের বিয়ের খবরও রটে যায়। এরপর সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড করতে শুরু করেন সিদ্ধার্থ ও কিয়ারা।

যদিও প্রকাশ্যে নিজেদের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে কখনওই মুখ খোলেননি সিদ্ধার্থ বা কিয়ারা। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের বিয়ের প্ল্যানিং সম্পর্কে জানালেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা। অভিনেতা বলেন, ‘যখন বিয়ে করব তখন সবাইকে নিশ্চয়ই জানাব। তবে কবে হবে সেটা আমি জানি না, আমি তো জ্যোতিষি নই। কার সঙ্গে বিয়ে হবে এটা জানা বেশি জরুরি। তবে যখন হবে, তখন সবাইকে জানাব। ‘

আরও পড়ুন : Raj Kundra: রাজের মোবাইল, ল্যাপটপ, হার্ড ডিস্কে ১১৯টি পর্ন ভিডিয়ো উদ্ধার, কোটি টাকায় বিক্রির পরিকল্পনা

‘শেরশাহ’র সাফল্য উদযাপনের জন্য  এই জুটিকে দেখা গিয়েছে ‘কপিল শর্মা শো’-এর মঞ্চে। মজার বিষয় হলো, বাস্তব জীবনে কিয়ারা কেমন মানুষ খুঁজছেন? জবাবে বলেন, তার স্বপ্নের মানুষ একজন অভিনেতা হলে খুব ভালো হয়!

‘শেরশাহ’ ছবিতে সিদ্ধার্থ এবং কিয়ারা উভয়ের অভিনয়ই বেশ প্রশংসিত হয়েছে। আপাতত তাঁরা দু’জনেই নিজেদের আগামী কাজ নিয়ে ব্যস্ত। সিদ্ধার্থের ঝুলিতে আপাতত রয়েছে, ‘থ্যাঙ্ক গড’ এবং ‘মিশন মজনু’। রশ্মিকা মান্দানার বিপরীতে তাঁকে ‘মিশন মজনু’ ছবিতে দেখা যাবে। এই ছবির হাত ধরেই বলিউডে পা রাখছেন রশ্মিকা।

কিয়ারাকে শিগগিরই কার্তিক আরিয়ানের সঙ্গে ‘ভুল ভুলাইয়া-২’ ও বরুণ ধাওয়ানের সঙ্গে ‘জুগ জুগ জিয়ো’ এবং ভিকি কৌশলের বিপরীতে ‘মিস্টার লেলে’তে দেখা যাবে।

আরও পড়ুন : দুমাসে সাত-আটবার এল অন্তর্বাস আর সেক্স টয়, পুলিশের দ্বারস্থ মুম্বই অভিনেত্রী

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest