শেষ দেখা হল না! মহম্মদ সিরাজকে বাবার মৃত্যুর খবর দিলেন কোহলি- শাস্ত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সিডনিতে শুক্রবার কোয়ারেন্টিনে কোচ রবি শাস্ত্রী এবং অধিনায়ক বিরাট কোহলির কাছ থেকেই দুঃসংবাদ শুনলেন ভারতীয় পেসার মহম্মদ সিরাজ। বাবাকে হারালেন তিনি। এই মুহূর্তে অস্ট্রেলিয়ার সিডনিতে কোয়ারেন্টিনে রয়েছে টিম ইন্ডিয়া। করোনার মাঝে কোয়ারেন্টিনের নিয়মে বাবার শেষকৃত্যে যোগ দিতে পারবেন না সিরাজ।

বাবা মহম্মদ ঘাউস ছিলেন তাঁর আদর্শ। হায়দরাবাদের বাড়িতে নিদারুণ কষ্টে তাঁদের দিন কাটত। বাবা সারাদিন অটো চালাতেন, সেই উপার্জিত অর্থে তাঁর ক্রিকেট খেলা শুরু।

আইপিএলে যখন নাইট রাইডার্সের বিপক্ষে দুরন্ত বোলিং করেছিলেন মহম্মদ সিরাজ, তার ঠিক আগেরদিনই বাবাকে হাসপাতালে নিয়ে যেতে হয় শ্বাসকষ্টের কারণে। কিন্তু ছেলের বোলিং পারফরম্যান্সের কথা শুনে বাবার শরীর ভাল হয়ে যায়! তিনি সিরাজের বন্ধুদের জানিয়েছিলেন, আমার শরীর ঠিক হয়ে গিয়েছে ছেলের বোলিং দেখে, বন্ধুরা ঘাউসকে বাড়িতে ফিরিয়েও আনেন।

আরও পড়ুন: সব ঠিক থাকলে বিশ্বকাপ খেলতেন,সংসার চালাতে ডেলিভারি বয়ের কাজ করছেন এই ক্রিকেটার

তারপর তাঁর পুত্রও আইপিএল থেকে সোজা অস্ট্রেলিয়া চলে এসেছেন ভারতীয় দলের হয়ে খেলতে। আর শুক্রবারই ভারতীয় দলের নেটে যখন বোলিং করছিলেন সিরাজ, তখন দলের কোচ রবি শাস্ত্রী ও অধিনায়ক বিরাট কোহলি খবর দেন, তাঁর বাবা আর নেই। তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর।

এই খবরে ভেঙে পড়লেও বাবার স্বপ্নকে বাস্তবায়িত করতে চান সিরাজ। তিনি জানান, “বাবার ইচ্ছা ছিল যে ছেলে দেশকে গর্বিত করবে, আমি তা করার চেষ্টা করব। বাবার মৃত্যুর খবর আমার কাছে বড় ধাক্কা। আমার সবচেয়ে বড় সাপোর্ট হারালাম। দেশের হয়ে আমি খেলছি এই স্বপ্ন দেখতেন বাবা।”  তবে শেষ সময়ে বাবার কাছে না থাকতে পারার যন্ত্রণা ঘিরে ধরেছে তাঁকে। তিনি জানিয়েছেন বিরাট কোহলি এবং রবি শাস্ত্রী মানসিকভাবে সব সময় তাঁর পাশে রয়েছেন। গোটা টিম এই খারাপ সময়ে সিরাজের পাশে দাঁড়িয়েছে।

আরও পড়ুন: সুস্থ হয়ে স্বমহিমায় কপিল,গল্ফ কোর্সে খেললেন চুটিয়ে

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest