SNEHASISH GANGULY HOSPITALISED, SOURAV ENQUIRES ABOUT HIS PHYSICAL CONDITION FROM LONDON

ফের অসুস্থ স্নেহাশিস গাঙ্গুলি, উদ্বিগ্ন সৌরভ লন্ডন থেকে নিচ্ছেন খোঁজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

হঠাৎ অসুস্থ স্নেহাশিস গঙ্গোপাধ্যায়। ভর্তি করা হল উডল্যান্ড হাসপাতালে‌। লন্ডন থেকে দাদার শারীরিক অবস্থার খোঁজ নিলেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)।

জানা  গিয়েছে জ্বর নিয়েই হাসপাতালে ভর্তি হয়েছেন স্নেহাশিস। শারীরিক অস্বস্তিও রয়েছে। তবে করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। হাসপাতাল সূত্রে খবর, এখন স্থিতিশীল রয়েছেন তিনি। চিকিৎসকেরা জানিয়েছেন হজমজনিত সমস্যার জন্য অসুস্থ হয়ে পড়েন স্নেহাশিস। শুক্রবার রাতে হাসপাতালে ভর্তির সময় পরিবারের বাকি সদস্যদের সঙ্গে ছিলেন সৌরভ-কন্যা সানাও। রাতে হাসপাতালেই ছিলেন সকলে। এদিকে ভারত-ইংল্যান্ড টেস্ট ম্যাচ চলায় লন্ডনে রয়েছেন সৌরভ এবং স্ত্রী ডোনা। দাদার খবর পেয়ে চিকিৎসকদের সঙ্গেও ফোনে শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট।

আরও পড়ুন: টসে হেরে ব্যাটিং ভারতের, আবারও জায়গা হল না রবিচন্দ্রন অশ্বিনের

নিজে অনুপস্থিত থাকায় দুই বন্ধু জয়দীপ ও সঞ্জয় দাসকে হাসপাতালে যেতে বলেন সৌরভ। যদিও প্রতি মুহূর্তেই ফোনে খোঁজখবর নিয়ে চলেছেন তিনি, এমনটাই খবর। আপাতত আশঙ্কার কিছু নেই বলেই জানান হয়েছে চিকিৎসকদের তরফে। প্রসঙ্গত, সৌরভ গঙ্গোপাধ্যায় যে সময় অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন সেই সময় তাঁর দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায়ও হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। বুকে ব্যথা অনুভব করায় সৌরভের পরামর্শেই হাসপাতালে পরীক্ষা করাতে যান তিনি। সৌরভের পর তাঁর দাদার অসুস্থতার খবরে ফের চিন্তায় পড়েছিল ক্রিকেট মহল।

সেই সময় অ্যাঞ্জিওগ্রামে ধমনীতে ব্লকেজ ধরা পড়ে স্নেহাশিসের। বুকে ব্যথা অনুভব করায় সেদিকে বসানো হয় স্টেন্ট। সৌরভের অসুস্থতার সময় জানা গিয়েছিল, হৃদরোগের ‘ফ্যামিলি হিস্ট্রি’ আছে গঙ্গোপাধ্যায় পরিবারের। অর্থাৎ পারিবারিক ভাবেই হৃদরোগে আক্রান্ত হওয়ার একটা প্রবণতা আছে সৌরভদের।

এদিকে, সিএবি সচিব স্নেহাশিসের এই অসুস্থতার খবরে বাংলার ক্রীড়া প্রশাসক মহলেও দুশ্চিন্তা ছড়িয়েছে। দ্রুত তাঁর সুস্থতা কামনা করছেন ক্রিকেটপ্রেমীরা।

আরও পড়ুন: Ind vs Eng: শামি – সিরাজ কাঁটায় বিদ্ধ ইংলিশ টপ অর্ডার, টেস্টের দ্বিতীয় দিন স্বস্তিতে ভারত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest