Sourav Ganguly dances in London street on the eve of his birthday

Sourav Ganguly: জন্মদিনে বাঁধনহারা সৌরভ, লন্ডনের রাস্তায় ‘ওম শান্তি ওম’ গানে নাচলেন ভাংড়া

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শুক্রবার ৫০ বছরে পা দিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। জন্মদিনের সময়টি সপরিবার এবং বন্ধুদের সঙ্গে লন্ডনে কাটাচ্ছেন তিনি। সেখানেই জোরদার চলছে মহারাজের জন্মদিন উদ্‌যাপন। তারই মধ্যো সোশ্যাল মিডিয়ায় Viral হয়ে গেল একটি ভিডিয়ো। সেখানে দেখা গেল, কীভাবে জন্মদিনের রাতে সকলের সঙ্গে আনন্দ করছেন সৌরভ।

ঘড়ির কাঁটা ঠিক ১২টা বাজার পরেই শুরু হয় সেলিব্রেশন ৷ শুক্রবার সকাল থেকেই ফেসবুকে একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গিয়েছে। ভিডিয়োটি ফেসবুকে প্রকাশ করেছেন  ক্রীড়া সংগঠক শতদ্রু দত্ত। কী দেখা গিয়েছে ভিডিয়োয়? নিজের ৫০তম জন্মদিনে ‘গুড বয়’ ইমেজ থেকে বেরিয়ে এসে প্রকাশ্যে প্রাণ খুলে ভাংড়া নাচলেন বিসিসিআই (BCCI) সভাপতি। কন্যা এবং স্ত্রী ছাড়াও বেশ কয়েক জনের সঙ্গে আনন্দে মেতেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। পিছনে দেখা যাচ্ছে উজ্জ্বল লন্ডন আই। তার সামনেই টেমস নদীর ধারে সবাই মিলে আনন্দ করছেন। শুধু তাই নয়, সকলে মিলে নাচছেনও।

ফেসবুকে শতদ্রু দু’টি ভিডিয়ো পোস্ট করেছেন। তার একটিতে বাজছে ‘ওম শান্তি ওম’ ছবির টাইটেল সং। আর অন্য ভিডিয়োটিতে বাজছে ‘কুইন’ ছবির ‘লন্ডন ঠুমকদা’ গান। দু’টির গানের সঙ্গেই অন্যদের সঙ্গে চালে তাল মিলিয়ে নাচছেন মহারাজ। তাঁকে ভাংরা নাচতে দেখে রীতিমতো উচ্ছ্বসিত অনুরাগীরা। এই ভিডিয়ো পোস্ট করে শতদ্রু লিখেছেন ‘গ্যাং গাঙ্গুলিজ লন্ডন আইয়ের সামনে আনন্দে মত্ত। অভি তো পার্টি শুরু হুয়ি হ্যায়’।

সাধারণত জন্মদিন বেহালার বাড়িতেই কাটান সৌরভ। তবে এ বার লন্ডনে মেয়ের সঙ্গে এই বিশেষ দিন কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন। কাকতালীয় হলেও, এই মুহূর্তে লন্ডনে রয়েছেন ভারতীয় ক্রিকেটের অনেক রথী-মহারথী। সচিন তেন্ডুলকর, মহেন্দ্র সিং ধোনি, হরভজন সিংহরা সবাই রয়েছেন। বোর্ড সচিব জয় শাহ, বোর্ড কর্তা রাজীব শুক্লারাও লন্ডনে রয়েছেন। এই মুহূর্তে ইংল্যান্ডে রয়েছে ভারতীয় দল। ফলে সৌরভের প্রাক্তন সতীর্থ রাহুল দ্রাবিড় এবং ভিভিএস লক্ষ্মণও আছেন ইংল্যান্ডের রাজধানীতে। কলকাতা থেকে সস্ত্রীক গিয়েছেন সিএবি সভাপতি অভিষেক ডালমিয়াও। বোর্ডের তরফে একটি পার্টি দেওয়া হয়। সেখানে ছিলেন বিভিন্ন খ্যাতনামী ব্যক্তিরা।

আরও পড়ুন:

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest