Sourav Ganguly: Former BCCI president Sourav Ganguly posted a video of coming soon

Sourav Ganguly: ব্যাট হাতে স্টান্স! ভিডিও দিয়ে বায়োপিকের জল্পনা উসকে দিলেন ‘দাদা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বছর শুরুর দিনেই সৌরভ গঙ্গোপাধ্যায়ের টুইট। হাসিমুখের একটি ইমোজির সঙ্গে ৫ সেকেন্ডের একটি ভিডিয়ো। সেই ভিডিয়ো ঘিরেই শুরু হয়েছে জল্পনা। অনেকের মতে তাঁর যে জীবনচিত্র তৈরির কথা হচ্ছিল সেটারই একটি অংশ পোস্ট করেছেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রাক্তন প্রধান।

নতুন বছরেই ক্রিকেটপ্রেমীদের দারুণ সারপ্রাইজ দিলেন সৌরভ (Sourav Ganguly)। নিজের সোশ্যাল অ্যাকাউন্টে একটি পাঁচ সেকেন্ডের ভিডিও পোস্ট করেছেন তিনি। সেখানেই দেখা যাচ্ছে, সৌরভের ভূমিকায় অন্য কেউ অভিনয় করছেন। তারপরই স্ক্রিনে ভেসে উঠছে ‘কামিং সুন’ লেখাটি। অর্থাৎ শীঘ্রই আসছে। যদিও এর সঙ্গে ক্যাপশনে কিছু লেখেননি তিনি। তবে তাঁর এই ভিডিওই যেন প্রাক্তন ভারত অধিনায়কের বায়োপিকের ইঙ্গিত দিচ্ছে। অনেকেই সেই পোস্টের নিচে প্রশ্ন করেছেন, এটা কি বায়োপিকের দৃশ্য? যদিও সেসব প্রশ্নের জবাব এখনও দেননি মহারাজ।

আরও পড়ুন: IPL Auction: মিনি নিলামে ৭ জনকে কিনল KKR, নাইটদের স্কোয়াড শেষমেশ কেমন দাঁড়াল

এক সময় জল্পনা ছিল ভারতীয় ক্রিকেটের মহারাজের চরিত্রে অভিনয় করতে পারেন হৃতিক রোশন। পরে রণবীর কপূরের নামও শোনা গিয়েছিল। এখনও পর্যন্ত যদিও কোনও চূড়ান্ত নাম জানানো হয়নি। তবে এই ভিডিয়োতে সৌরভ গঙ্গোপাধ্যায়কেই দেখা গিয়েছে। মহারাজের পোস্ট করা ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, সৌরভ গঙ্গোপাধ্যায় ব্যাট করছেন। প্রথমে সাদা জার্সি এবং পরে ভারতীয় দলের নীল জার্সি পরে ব্যাট করছেন তিনি। ভিডিয়োতে সৌরভকে ৯৯ নম্বর জার্সি পরে ছক্কা হাঁকাতে দেখা যাচ্ছে। যদিও সৌরভের চরিত্রে কে অভিনয় করবেন তা জানা যায়নি।

বলিউডে ক্রীড়াজগতের তারকাদের বায়োপিকের কদর রয়েছে। মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) থেকে বক্সার মেরি কম, শাটলার সানিয়া নেহওয়াল থেকে প্রাক্তন হকি অধিনায়ক সন্দীপ সিং-সহ বহু তারকার জীবন সংগ্রামের কথা ফুটে উঠেছে রুপোলি পর্দায়। সম্প্রতি মহিলা দলের অধিনায়ক মিতালি রাজের বায়োপিকে নজর কেড়েছিলেন তাপসী পান্নু। আবার অনুষ্কা শর্মাকে দেখা যাবে প্রাক্তন ভারতীয় মহিলা পেসার ঝুলন গোস্বামীর ভূমিকায়। এবার কি ‘দাদা’র পালা?

আরও পড়ুন: Rishabh Pant: সঙ্গে বিপুল টাকা, ঝড়ের গতিতে রাতের অন্ধকারে কোথায় যাচ্ছিলেন পন্থ?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest