Sourav Ganguly has a new address: Lower Rawdon Street

বেহালার পৈত্রিক ভিটে ছেড়ে মধ্য কলকাতায় সৌরভ, নতুন বাড়ির দাম কত কোটি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীর্ঘ ৪৮ বছরের সম্পর্কের অবসান! শেষ পর্যন্ত বেহালার বীরেন রায় রোডের মঙ্গলচন্ডী ভবন ছাড়তে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)! খবর তো তেমনই। ইতিমধ্যেই মধ্য কলকাতার লোয়ার রডেন স্ট্রিটে একটি বিলাসবহুল বাংলো কিনে ফেলেছেন বিসিসিআই সভাপতি (BCCI President)।

জানা গিয়েছে, ২৩.৬ কাটা প্লটের ওপর দু-তলা বাড়ি সৌরভ কিনেছেন ৪০ কোটি টাকায়। মধ্য কলকাতার ব্যস্ত এলাকায় বাড়ি হলেও প্রাসাদপম বাড়িতে যথেষ্ট প্রাইভেসি থাকছে। রিয়েল এস্টেট বিশেষজ্ঞরা বলছেন, মধ্য কলকাতার এই বাংলোর রাজকীয়তা অতুলনীয়।বাংলোটি তিনি কিনেছেন ব্যবসায়ী অনুপমা বাগরি, তাঁর কাকা কেশব দাস বিয়ানি এবং তাঁর ছেলে নিকুঞ্জ বিয়ানির কাছ থেকে। নতুন বাংলো কিনে খুশি সৌরভ বলেছেন, ‘‘নিজের বাড়ি কিনতে পেরে আমি খুশি। মধ্য কলকাতায় বাড়ি কিনলাম, কারণ এখান থেকে যে কোনও জায়গার যোগাযোগ ব্যবস্থা তুলনামূলক ভাল। এটাও ঠিক, ৪৮ বছর যে বাড়িতে কেটেছে সেটা ছেড়ে আসা বেশ কঠিন।’’

জানা যাচ্ছে, সৌরভের স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়, মা নিরুপা দেবী এবং কন্যা সানা প্রত্যেকেই এই সম্পত্তির যুগ্ম অংশীদার। নতুন বাড়িতে কবে থেকে থাকবেন তা জানা না গেলেও, সম্ভবত খুব তাড়াতাড়িই স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায় এবং কন্যা সানাকে নিয়ে সৌরভ উঠে আসতে পারেন মধ্য কলকাতার নতুন ঠিকানায়।

বিশেষ কারণে সৌরভ এই বাংলোকে আগামীর ঠিকানা হিসেবে বেছে নিয়েছেন। যেহেতু শহরের মাঝামাঝি এই বাড়িটা, ফলে দৈনন্দিন কাজে অনেক সুবিধা হবে। বেহালা থেকে যেটা সমস্যার ছিল। বেহালার মত ব্যস্ত এলাকা নয় রডেন স্ট্রিট। বেহালা থেকে যাতায়াত অনেকটা সময়সাপেক্ষ ব্যাপার। দূরত্বের পাশাপাশি, ট্রাফিকের সঙ্গে মোকাবিলা করা বেশ কঠিন। সৌরভের টাইট শিডিউলের মধ্যে যেটা বেশ অসুবিধার। বেহালা থেকে তাঁকে দৈনন্দিন কাজের জন্য যাতায়াতের সমস্যার কথা তিনি একাধিকবার আলোচনা করেছেন। অনেক অতিরিক্ত সময় হাতে নিয়ে বেরতে হত তাঁকে। তাই শেষ পর্যন্ত তাঁর ঠিকানা বদলে যেতে চলছে।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest