Site icon The News Nest

পঞ্চমীতে পুজো উদ্বোধন; বেহালা প্লেয়ার্স কর্নারে Sourav Ganguly

sourav scaled

ইতিমধ্যেই পুজোর ঢাকে কাঠি পড়ে গিয়েছে। এবার পুজো উদ্বোধনে দেখা গেল বিসিসিআই সভাপতি ও প্রাক্তন ভারতীয় দলের অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়কে। নিজের পাড়ার পুজো বড়িশা প্লেয়ার্স কর্নারের পুজো উদ্বোধন করলেন মহারাজ। বিভিন্ন জায়গায় সৌরভ গঙ্গোপাধ্যায়ের পুজো উদ্বোধনের নিমন্ত্রণ থাকলেও বড়িশা প্লেয়ার্স কর্নার নিজের বাড়ির পাশের পুজো সবসময় উদ্বোধন করতে দেখা যায় মহারাজকেই। রবিবার ফিতে কেটে এবং প্রদীপ জ্বালিয়ে সৌরভের হাত ধরে ক্লাবের দুর্গাপুজোর উদ্বোধন হয়।

এদিন দুপুরের দিকে বড়িশা প্লেয়ার্স কর্নার ক্লাবে যান সৌরভ। উদ্বোধনের পর বেশ কিছুক্ষণ সেখানে থাকেন। ক্লাবের কর্তা এবং চেনা-পরিচিতের সঙ্গে কথা বলেন। কিছুক্ষণ পুজো প্রাঙ্গনে সময় কাটানোর পর চলে যান সৌরভ।

স্ত্রী ডোনা এবং মেয়ে সানাকে ছাড়াই এ বারের পুজো কাটাতে হবে সৌরভকে। পড়াশুনোর কারণে সানা এই মুহূর্তে ইংল্যান্ডে রয়েছেন। ডোনাও সেখানেই। সৌরভ নিজেও গোটা পুজোয় কলকাতায় থাকছেন না। নবমীর দিনই তাঁকে আমিরশাহি যেতে হবে। দশমীর দিন আইপিএল ফাইনাল। সেখানে হাজির থাকবেন বিসিসিআই সভাপতি।

এরপরে আমিরশাহিতে টি-টোয়েন্টি বিশ্বকাপের আসর বসবে। যাবতীয় দায়িত্ব ভারতীয় বোর্ডের কাঁধে। সেখানেও শেষ মুহূর্তের প্রস্তুতি খতিয়ে দেখবেন সৌরভ। আর তাঁর আগে কিছুদিন কলকাতার পুজোতে বাড়িতেই কাটাবেন সৌরভ।

 

Exit mobile version