Sourav Ganguly joined the AGM of BCCI

BCCI AGM: বোর্ডের বার্ষিক সাধারণ সভায় হাসিমুখে হাজির সৌরভ, ফের নতুন জল্পনা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভায় সৌরভ গঙ্গোপাধ্যায়। ইতিমধ্যেই তিনি জানিয়ে দিয়েছেন বাংলার ক্রিকেট সংস্থার সভাপতি পদের জন্য নির্বাচনে লড়বেন। তার আগে মঙ্গলবার মুম্বইয়ে বোর্ডের সভায় যোগ দিলেন তিনি। রয়েছেন জয় শাহও।

মুম্বইয়ের তাজ হোটেলে চলছে বিসিসিআইয়ের এজিএম। সব কিছু ঠিক থাকলে বিসিসিআই প্রেসিডেন্ট হিসেবে আজই শেষ দিন হতে চলেছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের।সৌরভের পাশাপাশি রজার বিনিও হাজির বিসিসিআই এজিএমে।প্রাক্তন আইপিএল চেয়ারম্যান রাজীব শুক্ল এবং অন্যরা ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের বার্ষিক সাধারণ সভায় মুম্বইয়ের তাজ হোটেলে পৌঁছেছেন।

সৌরভ আইসিসিতে যাবেন কি না, তা পরিষ্কার হয়ে যাবে মঙ্গলবার বোর্ডের বার্ষিক সাধারণ সভার পরে। তবে তিনি যে বাংলার ক্রিকেট সংস্থার নির্বাচনে লড়তে চান, তা ইতিমধ্যেই জানিয়ে দিয়েছেন ‘মহারাজ’। শনিবার সংবাদ সংস্থাকে সৌরভ বলেছেন, “হ্যাঁ, আমি নির্বাচনে লড়তে চলেছি। আগামী ২২ অক্টোবর মনোনয়ন জমা দেওয়ার ইচ্ছে রয়েছে। পাঁচ বছর আমি সিএবি-তে ছিলাম।লোধা কমিটির নিয়ম অনুযায়ী আরও চার বছর থাকতে পারব। ২০ তারিখের মধ্যে নিজের প্যানেল তৈরি করে ফেলতে পারব বলে আশা করছি।”

আরও পড়ুন: আইসিসি-র পরবর্তী চেয়ারম্যান, না কি বিসিসিআইতেই থাকছেন? উত্তর সৌরভের

সৌরভ শনিবার ইডেন গার্ডেন্সে সাংবাদিকদের জানিয়েছিলেন, তাঁর বিরুদ্ধে ইদানীং যে কুৎসা চলছে তাঁর জবাব দিতেই নির্বাচনে লড়তে চলেছেন। সৌরভের পাশে থাকার আশ্বাস দিয়েছেন বিদায়ী সিএবি সভাপতি অভিষেক ডালমিয়াও।

বোর্ড সভাপতি হওয়ার জন্য মনোনয়ন জমা দিয়েছেন বিনি। তাঁর মনোনয়ন নিয়ে জটিলতা তৈরি হয়েছিল। কর্নাটক রাজ্য সংস্থার (কেএসসিএ) দুই সদস্য অভিযোগ তুলেছিলেন, বিনির মনোনয়ন বৈধ নয়। তবে বোর্ডের নির্বাচনী আধিকারিক সব তথ্য খতিয়ে দেখে জানিয়ে দিয়েছেন, বিনির মনোনয়ন নিয়ে কোনও সমস্যা নেই। অর্থাৎ, সর্বসম্মতিক্রমে তাঁর সভাপতি হিসাবে নির্বাচিত হওয়া সময়ের অপেক্ষা।

আরও পড়ুন: Sourav Ganguly: গেঞ্জি-জাঙিয়া থেকে ফ্যান্টাসি ক্রিকেট! বিজ্ঞাপনের বাড়বাড়ন্তই কি কাল হল সৌরভের?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest