Sourav Ganguly : "Let Them Fight Their Battle": Sourav Ganguly On Ongoing Wrestlers' Protest

Sourav Ganguly: ‘ওখানে কি হচ্ছে জানি না’, কুস্তিগিরদের আন্দোলন নিয়ে মুখে কুলুপ সৌরভের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কেন্দ্রীয় শাসকদলকে অস্বস্তিতে ফেলে দিয়েছেন কুস্তিগিরদের নাছোড় প্রতিবাদ। দিল্লির যন্তর মন্তরে দেশের তাবড় তাবড় কুস্তিগিররা বিক্ষোভ-জমায়েতে সামিল হয়েছে। কুস্তি ফেডারেশনের সভাপতি ব্রিজ ভূষণের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ আনা হয়েছে। কেন্দ্রীয় সরকারের তরফে তদন্ত কমিটি গড়া হলেও তার রিপোর্ট এখনও সামনে আসেনি।

কুস্তিগিরদের সেই প্রতিবাদে আগেই সমর্থন জানিয়েছিলেন কপিল দেব, নীরাজ চোপড়া, অভিনব বিন্দ্রা, জ্বালা গুয়াটা, শিব কেশবনের মত ক্রীড়াবিদরা। তবে ক্রিকেট মহলের কাছে সম্মিলিত সমর্থন না পেয়ে ক্ষোভ উগরে দিয়েছিলেন ভীনেশ ফোগত। ক্রিকেটারদের মানসিকতা নিয়েও প্রশ্ন তুলে দিয়েছিলেন তিনি।

আরও পড়ুন: IPL 2023: মাঠে খেলা দেখছেন অ্যাপল সিইও, ফ্যান বললেন, ‘একটা আইফোন পাঠান!’

সৌরভকে কুস্তিগিরদের এই ধর্ণা নিয়ে প্রশ্ন করা হলে, তিনি অবশ্য কোনও মন্তব্য করতে রাজি হননি। বর্তমানে দিল্লি ক্যাপিটালস দলের ক্রিকেট ডিরেক্টর তিনি। তিনি এক ইভেন্টে বলে দেন, “ওঁদের লড়াই ওঁদেরই চালিয়ে যেতে দিন। ওখানে কী হচ্ছে ঠিক জানি না। সংবাদপত্রে ওঁদের কথা পড়েছি। ক্রীড়া দুনিয়ায় একটি বিষয় শিখেছি, যে বিষয়ে পরিষ্কার ধারণা নেই, সেই বিষয়ে মন্তব্য করা থেকে বিরত থাকা উচিত। আশা করি, দ্রুত এই বিষয়ের মীমাংসা হবে। কুস্তিগিররা দেশের হয়ে অনেক পদক জিতেছেন, সম্মান এনে দিয়েছেন। আশা করি এই সমস্যার নিষ্পত্তি হবে শীঘ্রই।”

কুস্তিগিরদের পাশে সরাসরি না দাঁড়িয়ে সংস্লিষ্ট ইস্যুকে ডজ করে যাওয়ায় ক্রীড়ামহলের একাংশ অসন্তুষ্ট। অনেকেই বলছেন, “সৌরভ সেফ খেললেন।” ‘বিষয়টা ভালভাবে জানি না বলে’ কি ফের বিজেপি শীর্ষ নেতৃত্বের মন জয়ের চেষ্টা করছেন সৌরভ? এমনই প্রশ্ন নেটিজেনদের মনে

আরও পড়ুন: India-Pakistan Match: বিশ্বকাপে ভারত-পাক ম্যাচ নরেন্দ্র মোদী স্টেডিয়ামেই! জানা গেল সম্ভাব্য দিনক্ষণও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest