Sourav Ganguly May Comeback In Ipl As Delhi Capitals Director Of Cricket

Sourav Ganguly : ফের কামব্যাক, IPL-এ বড় দায়িত্বে সৌরভ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের ক্রিকেটে প্রত্যাবর্তন ঘটতে চলছে প্রাক্তন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly)। তাঁকে আবার আইপিএলের মঞ্চে দেখা যাবে। এ বার একেবারে অন্য ভূমিকায়। দিল্লি ক্যাপিটালসের ডিরেক্টর অফ ক্রিকেট হিসেবে দেখা যাবে সৌরভকে। এমনটাই জানিয়েছে সংবাদ সংস্থা পিটিআই।

২০১৯ সালেও সৌরভ এই দিল্লি ক্যাপিটালস দলের সঙ্গে যুক্ত ছিলেন। তবে সেইসময় তাঁকে দলের উপদেষ্টা হিসেবে রাখা হয়েছিল। এরপরই তিনি ভারতীয় ক্রিকেট বোর্ডের দায়িত্ব গ্রহণ করেন। বোর্ডের প্রধান হওয়ায় দিল্লি ক্যাপিটালসের দায়িত্ব ছাড়তে হয়েছিল সৌরভকে। তা না হলে স্বার্থ সংঘাত হতে পারত। এ বার আর সেই অসুবিধা নেই।  গত বছর সৌরভ গঙ্গোপাধ্যায়কে সরিয়ে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সভাপতি হয়েছিলেন রজার বিনি। তিন বছর পর সৌরভকে বিসিসিআইয়ের কুর্সি ছাড়তে হয় । তারপর ক্রিকেটের সঙ্গে তাঁর কোনও সম্পর্ক ছিল না। ফের তিনি ক্রিকেটে ফিরছেন।

আরও পড়ুন: Lionel Messi: নিজের সই করা জার্সি ভারতে পাঠালেন মেসি, কাকে দিলেন উপহার?

আইপিএলের এক সূত্র পিটিআই-কে জানিয়েছে, ‘হ্যাঁ, সৌরভ এই বছর থেকে দিল্লি ক্যাপিটালসে ফিরে আসছেন। আলোচনা এবং যাবতীয় কার্যকলাপ শেষ।’ সেই সূত্র আরও যোগ করেছেন, ‘সৌরভ এই ফ্র্যাঞ্চাইজির সঙ্গে আগে কাজ করেছেন, মালিকদের সঙ্গে একটি ভালো সম্পর্ক রয়েছে। এবং যদি তিনি আইপিএলে কাজ করেন, তবে তিনি দিল্লি ক্যাপিটালসের সঙ্গেই করবেন।’

কোচ পন্টিংয়ের সঙ্গে সৌরভকে জুড়ে দিয়ে শক্তি বাড়াতে চাইছে দিল্লি। উল্লেখ্য, সৌরভ গঙ্গোপাধ্যায় IPL টুর্নামেন্টে কলকাতা নাইট রাইডার্স এবং সাহারা পুনে ওয়ারিয়র্স দলকে নেতৃত্ব দিয়েছিলেন।

আরও পড়ুন: Sourav Ganguly: ব্যাট হাতে স্টান্স! ভিডিও দিয়ে বায়োপিকের জল্পনা উসকে দিলেন ‘দাদা’

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest