শেষ মুহূর্তে নিজেই আর একদিন থাকতে চাইলেন হাসপাতালে, আগামীকাল বাড়ি ফিরবেন সৌরভ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শেষ মুহূর্তে পিছিয়ে গেল হাসপাতাল থেকে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছুটি। বুধবার নয়, বৃহস্পতিবার বাড়ি ফিরবেন তিনি। এদিন সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছুটির জন্য যাবতীয় আয়োজন ছিল দক্ষিণ কলকাতার বেসরকারি হাসপাতালে। হাসপাতালের সামনে হাজির ছিল দেশের সমস্ত সংবাদমাধ্যম। সৌরভকে দেখতে হাজির হয়েছিলেন কয়েক হাজার অনুরাগী। কিন্তু বেলা ১১টার কিছু পরে হাসপাতালের তরফে ঘোষণা করা হয়, আগামিকাল বাড়ি যাবেন সৌরভ।

আচমকাই ১১টা নাগাদ সিদ্ধান্ত বদলের কথা জানান হাসপাতালের সিইও রূপালি বসু। তিনি বলেন, “উনি আরও একদিনের জন্য হাসপাতালে থাকতে চেয়েছেন। তাই আগামিকাল ওনাকে ছুটি দেওয়া হবে।” কিন্তু কেন মহারাজ আরও একদিন হাসপাতালে থাকতে চাইলেন! শরীরে কোনও সমস্যা নেই তো, নতুন করে উদ্বেগে তাঁর ভক্তরা। যদিও হাসপাতালের তরফে জানানো হয়েছে, একেবারে ঠিক আছেন তিনি। রাতে ভাল ঘুমিয়েছেন। কোন‌ও শারীরিক জটিলতা নেই। এই সিদ্ধান্ত একেবারেই দাদার ব্যক্তিগত সিদ্ধান্ত।

আরও পড়ুন: অভিষেকেই গোল ব্রাইটের, আইএসএলে প্রথম জয় লাল-হলুদ বাহিনীর

সৌরভ গঙ্গোপাধ্যায়ের ছুটির খবরে, এদিন বেসরকারি হাসপাতালের ভিতরে ও সামনে ভিড় করেছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়ের কয়েক হাজার ভক্ত। হাতে ছিল শুভেচ্ছাবার্তা লেখা প্ল্যাকার্ড তাঁদের সামলাতে রীতিমতো বেগ পেতে হয় পুলিশকে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের বেহালার বাড়ির সামনেও হাজির হন তাঁর অনুরাগীরা।

তবে হাসপাতাল সূত্রের খবর, এদিন সৌরভকে শুভেচ্ছা জানাতে হাসপাতালের সামনে যে বিপুল ভিড় হয়েছিল তা দেখেই পিছিয়ে যান প্রাক্তন ভারত অধিনায়ক। ভক্তদের বাঁধনছাড়া আবেগে কোনও বিপত্তি ঘটার আশঙ্কা করছিলেন তিনি। তবে অন্য একটি মহলের মতে তন্ত্রমন্ত্রে সৌরভের ভরসা বেশ পুরনো। সম্ভবত বৃহস্পতিবারকে শুভ দিন বলে মনে করা হয় বলে সেদিনই বাড়ি ফিরতে চাইছেন তিনি।

আরও পড়ুন: বছরের প্রথম ম্যাচেই তিনটি মাইলস্টোন ছুঁলেন লিওনেল মেসি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest