Sourav Ganguly's Cryptic Tweet On New "Chapter Of His Life"

Sourav Ganguly: নতুন যাত্রা শুরু করছি, সৌরভের আচমকা টুইটে রাজনীতির গন্ধ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সৌরভ গঙ্গোপাধ্যায়ের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটা টুইট। তাতেই আসমুদ্রহিমাচল যেন চমকে গেল। সর্বত্র আলোচনা শুরু হয়ে গেল। বলাবলি হতে শুরু করল সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) ক্রিকেট প্রশাসন ছেড়ে রাজনীতিতে যোগ দিচ্ছেন। কেউ কেউ আবার বলে দিলেন রাষ্ট্রপতি মনোনীত রাজ্যসভার সাংসদ হচ্ছেন তিনি। কিন্তু সত্যিটা কী? সৌরভ কি সত্যিই রাজনীতিতে যোগ দিচ্ছেন, নাকি তাঁর ওই টুইটে অন্য কোনও ইঙ্গিত ছিল?

বুধবার বিকেল ৫ টা ২০ মিনিটে টুইটারে একটি বিজ্ঞপ্তি জারি করে সৌরভ বলেন, ‘১৯৯২ সালে ক্রিকেটের যাত্রা শুরু করার পর ২০২২ সালে ৩০ বছর পূর্ণ হয়েছে। তারপর থেকে ক্রিকেট আমায় অনেক কিছু দিয়েছে। সবথেকে গুরুত্বপূর্ণ হল যে আমাদের সকলের সমর্থন এনে দিয়েছে ক্রিকেট। আমার এই যাত্রায় যাঁরা ছিলেন, আমায় সমর্থন করেছেন এবং আজ আমি যেখানে আছি, সেখানে পৌঁছাতে সাহায্য করেছেন, তাঁদের প্রত্যেককে ধন্যবাদ জানাতে চাই।’ তারপর সৌরভ আরও বলেন, ‘আজ আমি এমন কিছু শুরু করার পরিকল্পনা করছি, যা সম্ভবত প্রচুর মানুষকে সাহায্য় করবে। আমি আশা করছি যে আমায় সমর্থন করতে থাকবেন, যখন আমি জীবনের নয়া অধ্যায়ে প্রবেশ করতে চলেছি।’

আরও পড়ুন: World Boxing Championships : ব্যঙ্গ করেছিলেন মেরি কম, বিশ্বসেরা হয়ে জবাব দিলেন নিখাত

সৌরভের সেই টুইটের পরই জল্পনা শুরু হয়েছে, কোন জগতে প্রবেশ করতে চলেছেন ‘মহারাজ’? তাঁর বিজ্ঞপ্তির প্রথম লাইন দেখে অনেকেই ধারণা করেছিলেন, সম্ভবত ক্রিকেট দুনিয়া ছেড়ে অন্য কোনও জগতে পা রাখতে চলেছেন সৌরভ। এমনকী একটি মহলের তরফে দাবি করা হয়েছিল, ভারতীয় ক্রিকেট বোর্ডের (বিসিসিআই) সভাপতিত্ব ছেড়ে দিয়েছেন সৌরভ। যদিও সংবাদসংস্থা এএনআইকে বোর্ডের সচিব জয় শাহ জানিয়েছেন, সভাপতি হিসেবে ইস্তফা দেননি সৌরভ।

আরও পড়ুন: IPL 2022: উমরান থেকে কার্তিক, এবারের আইপিএলে সেরার পুরস্কার পেলেন কারা?

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest