Sourav is going to Nabanna to meet the Chief Minister Mamata Banerjee

মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে নবান্নে যাচ্ছেন সৌরভ, কি নিয়ে কথা! গুঞ্জন সব মহলে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের (Mamata Banerjee) সঙ্গে দেখা করতে নবান্নে যাচ্ছেন বিসিসিআই (BCCI) সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly)। বৃহস্পতিবার মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করবেন তিনি। মনে করা হচ্ছে, আইপিএল-এর প্লে অফের ম্যাচ ইডেনে অনুষ্ঠিত করার ব্যাপারে কথা বলতে পারেন বোর্ড প্রেসিডেন্ট। ইডেনে দুই বছর পর ফিরতে চলেছে আইপিএল।

আইপিএল প্লে অফের দু’টি ম্যাচ হবে কলকাতায়। প্রথম কোয়ালিফায়ার্স এবং এলিমিনেটর হবে ইডেনে। ২৪ এবং ২৫ মে হবে সেই ম্যাচ। বিসিসিআই-এর তরফে জানানো হয়েছে এই দু’টি ম্যাচেই ১০০ শতাংশ দর্শক রাখা যাবে। মনে করা হচ্ছে সেই বিষয়ে কথা হতে পারে বিসিসিআই প্রধান এবং রাজ্যের মুখ্যমন্ত্রীর মধ্যে।

গত শনিবার BCCI প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় জানান, IPL টুর্নামেন্টের প্রথম প্লে-অফ এবং এলিমিনেটর রাউন্ডের ম্যাচ কলকাতার ইডেন গার্ডেন্সে আয়োজিত হবে। এই দুটো ম্যাচ যথাক্রমে ২৭ এবং ২৯ মে আয়োজিত হতে চলেছে। তিনি আরও জানান, প্রতি ম্যাচেই ১০০ শতাংশ দর্শক উপস্থিতি থাকবে।

আইপিএলে বৃহস্পতিবার ম্যাচ রয়েছে কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে। শ্রেয়স আয়ারদের ইডেনে খেলতে হলে পরের ম্যাচগুলি জিতে প্রথম চারের মধ্যে উঠে আসতে হবে।

করোনা আতঙ্ক কাটিয়ে ধীরে ধীরে স্বাভাবিক ছন্দে ফিরতে চাইছে বিসিসিআই। সেই কারণেই ধাপে ধাপে ১০০ শতাংশ দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে তাঁরা। তবে এখনই বায়োবাবল সরানোর কথা ভাবছে না তারা। আসন্ন দক্ষিণ আফ্রিকা সিরিজে বায়োবাবল রাখা হবে কি না তা নিয়ে চিন্তা ভাবনা করছেন বোর্ডের কর্তারা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest