সৌরভের পরে এবার হার্টের সমস্যা দাদা স্নেহাশিসের, বসছে স্টেন্ট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কিছুদিন আগেই বাড়িতে জিম করতে গিয়ে হঠাৎ করেই অজ্ঞান হয়ে গেছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। দ্রুততার সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল দক্ষিণ কলকাতার এক বেসরকারি নার্সিংহোমে। একাধিক পরীক্ষা নিরীক্ষার পরে দেখা যায় তার হার্টে তিনটি ব্লকেজ রয়েছে। তাঁর হার্টে একটি স্টেন্টও বসানো হয়। এরপরেই আবার খারাপ এল গঙ্গোপাধ্যায় পরিবারের জন্য।

স্নেহাশিস জানালেন, হাসপাতাল থেকে বাড়ি ফিরে আসার পর সৌরভই কার্যত জোর করে তাঁকে হার্টের পরীক্ষা করাতে বলেন। তখনই দেখা যায় যে তাঁরও হার্টে ব্লকেজ রয়েছে। অতঃপর তিনি চিকিৎসকদের সঙ্গে পরামর্শ করেন। তাঁরাই স্নেহাশিসকে অ্য়াঞ্জিওপ্লাস্টির মাধ্যমে স্টেন্ট বসানোর উপদেশ দেন। জানা গেছে, উডল্যান্ডস হাসপাতালেই স্নেহাশিসের স্টেন্ট বসবে। যে চিকিৎসকের তত্ত্বাবধানে সৌরভ ছিলেন, স্নেহাশিসও তাঁর অধীনেই থাকবেন। সূত্রের খবর আগামী ২২ জানুয়ারি স্নেহাশিসের বুকে স্টেন্ট বসানো হবে।

সৌরভকে যেমন ভারতীয় ক্রিকেট বোর্ডের দায়িত্ব সামলাতে হচ্ছে, তেমনই স্নেহাশিসকেও ক্রিকেট অ্যাসোসিয়েশন অপ বেঙ্গলের (CAB) দায়িত্ব সামলাতে হবে। রাজ্য ক্রিকেট সংস্থার সচিব পদে রয়েছেন স্নেহাশিস।

আরও পড়ুন: ভারতীয়দের মধ্যে T-20-তে যুগ্মভাবে তৃতীয় দ্রুততম শতরান, নজির মহম্মদ আজহারউদ্দিনের

কিছুদিন আগেই বাড়িতে জিম করতে গিয়ে হঠাৎ করেই অজ্ঞান হয়ে গেছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। দ্রুততার সঙ্গে তাঁকে নিয়ে যাওয়া হয়েছিল দক্ষিণ কলকাতার এক বেসরকারি নার্সিংহোমে। একাধিক পরীক্ষা নিরীক্ষার পরে দেখা যায় তার হার্টে তিনটি ব্লকেজ রয়েছে। তাঁর হৃদযন্ত্রে একটি স্টেন্ট বসানো হয়েছে।

এরপর হাসপাতাল থেকে সৌরভকে ছেড়ে দেওয়া হয়। কিন্তু, হাসপাতালের পক্ষ থেকেই সৌরভের বাড়িতে সর্বক্ষণের জন্য একজন চিকিৎসক পাঠিয়ে দেওয়া হয়েছে। তিনিই সৌরভের দেখভাল করেন। জানা গেছে, চিকিৎসকদের কঠোর নিয়মবিধি মেনেই চলতে হচ্ছে সৌরভকে। চলতি মাসের শেষের দিকে কলকাতার বাইরের কোনও হাসপাতালে সৌরভের হার্টে বাকি দুটো স্টেন্ট বসানো হবে বলে জানা গেছে।

আরও পড়ুন: ৫ উইকেটের নজির সিরাজের, সুতোয় ঝুলছে ব্রিসবেন টেস্টের ভাগ্য

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest